Advertisement

জমকালো আয়োজন নয়, সাবেকি বাঙালি সাজে বিয়ে করলেন ‘নাগিন’খ্যাত অভিনেত্রী সায়ন্তনী

03:29 PM Dec 06, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিকি-ক্যাটরিনার হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম বি-টাউন। এমন জাঁকজমকের ধারে কাছ দিয়ে গেলেন না অভিনেত্রী সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh)। সাবেকি বাঙালি সাজেই সাতপাকে ধরা দিলেন হিন্দি টেলিভিশনের বাঙালি অভিনেত্রী। 

Advertisement

বাংলা সিনেমা দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন সায়ন্তনী।  ২০০৫ সালে মুক্তি পাওয়া ‘রাজু আঙ্কল’ ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নায়িকা ছিলেন তিনি। পরে ‘স্বপ্ন’ ও ‘সংঘর্ষ’ সিনেমায় অভিনয় করেন। এরপরই হিন্দি টেলিভিশনে মন দেন সায়ন্তনী। মুম্বইয়ের টেলিভিশন জগতে নিজের অভিনয় সফর শুরু করেন ‘কুমকুম – এক প্যায়ারা সা বন্ধন’ ধারাবাহিকের মাধ্যমে। তারপর থেকে বহু ধারাবাহিক ও রিয়ালিটি শোয়ের অংশ হয়েছেন। জনপ্রিয় ‘নাগিন’ ধারাবাহিকেও দেখা যায় সায়ন্তনীকে। 

[আরও পড়ুন: Jacqueline Fernandez: ‘ঠগবাজে’র সঙ্গে সম্পর্কের জের, মুম্বই বিমানবন্দরে আটকে দেওয়া হল অভিনেত্রী জ্যাকলিনকে]

দীর্ঘদিন মুম্বইয়ে কাটালেও বাংলার প্রতি সায়ন্তনীর টান এতটুকু কমেনি। তাই তো গঙ্গাপাড়ে এসেই বিয়ে করতে চেয়েছিলেন অভিনেত্রী। করেওছেন সেই কাজটি। দীর্ঘদিনের প্রেমিক অনুরাগ তিওয়ারিকে (Anugrah Tiwari)  বাঙালি মতে বিয়ে করেছেন সায়ন্তনী।  বিয়েতে আড়ম্বরের লেশমাত্র ছিল না। কাছের বন্ধু ও আত্মীয়দের নিয়ে বিয়ে সারেন সায়ন্তনী। 

এর আগে এক সাক্ষাৎকারে সায়ন্তনী জানিয়েছিলেন, জাঁকজমক করে বিয়ে করার ইচ্ছে তাঁর কোনওদিনই ছিল না। এমনকী অনুরাগেরও তাতে সায় ছিল না। ছিমছাম বিয়েই করতে চেয়েছিলেন সায়ন্তনী। লাল লেহঙ্গার বদলে পরতে চেয়েছিলেন লাল বেনারসী। তাই-ই করেছেন।

 

কপালে নাম মাত্র চন্দনের সাজ, মাথায় সিঁদুর ও লাল বেনারসীতে সাজেন সায়ন্তনী। যে বেনারসী সায়ন্তনী পরেছেন, সেটি তাঁর প্রয়াত দিদিমার। এই শাড়ি পরেই বিয়ে করতে চেয়েছিলেন সায়ন্তনী। আরও একটি চাহিদা ছিল অভিনেত্রীর। মেনুতে যেন পান ও আইসক্রিম অবশ্যই থাকে। এই দু’টি সায়ন্তনীর বড্ড প্রিয়। তাই তাতেই হয়েছে মধুরেণ সমাপয়েৎ। 

[আরও পড়ুন: Vicky Kaushal-Katrina Kaif Wedding: পাহাড়, সমুদ্র নাকি জঙ্গল? মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন ভিকি-ক্যাটরিনা?]

Advertisement
Next