shono
Advertisement

বর-কনের বেশে রাহুল ও রুকমা, চুপিসারে বিয়েটা সেরে ফেললেন?

ক্যাপশনে 'নবদম্পতি' লিখে ছবিটি পোস্ট করেছেন রাহুল।
Posted: 10:21 AM Jun 08, 2022Updated: 10:27 AM Jun 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাল টুকটুকে বেনরসিতে সেজেছেন রুকমা। মাথায় মুকুট, হাতে জোড়ের কাপড়। পাশে বরবেশে বসে রাহুল। দু’জনের মুখেই মিষ্টি হাসি। ছবির ক্যাপশনে আবার লেখা, ‘নবদম্পতি’। তাহলে কি চুপিসাড়ে বিয়েটা সেরেই ফেললেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee) এবং রুকমা রায় (Rukma Roy)। এই প্রশ্নেই সরগরম নেটদুনিয়া। 

Advertisement

‘দেশের মাটি’ ধারাবাহিক থেকেই হিট রাহুল ও রুকমা জুটি। ধারাবাহিকের মুখ্য চরিত্র না হওয়া সত্ত্বেও তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন। সেই জনপ্রিয়তায় আজও ভাটা পড়েনি। অনস্ক্রিনের এই রসায়ন কি অফস্ক্রিনেও প্রভাব ফেলেছে? এ প্রশ্নের মুখোমুখি বারবার হতে হয়েছে দুই তারকাকে। কখনও উত্তর দিয়েছেন, কখনও আবার সুকৌশলে মুচকি হেসে এড়িয়ে গিয়েছেন।

[আরও পড়ুন: নায়ক যশের ছবি ছাড়ার ঘোষণায় চূড়ান্ত হতাশ, সংবাদিক বৈঠকে কেঁদে ফেললেন এনা সাহা ]

দিন সাতেক আগেই রুকমাকে চুমু খাওয়ার ছবি পোস্ট করেন রাহুল। ক্যাপশনে আবার লেখেন, “এই এত্তটা ভালোবাসি।” এমন স্বীকারোক্তির পরে স্বাভাবিক ভাবেই শুভেচ্ছার বন্যা বয়ে যায়। প্রশ্ন ওঠে তাহলে কি এই ভাবেই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন রাহুল? সে প্রশ্নের উত্তর মেলেনি। এর মধ্যেই আবার দু’জনের বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে।  

রাহুল-রুকমার বিয়ের ছবি দেখেই চমকে গিয়েছেন অনুরাগী। কেউ ‘নবদম্পতি’কে শুভেচ্ছা জানিয়েছেন, কেউ আবার অবাক হয়েছেন। তবে বিয়ের এ সাজ বাস্তব নয় সিরিয়ালের জন্যই। ‘লালকুঠি’ ধারাবাহিকে বিক্রম ও অনামিকার চরিত্রে অভিনয়  করছেন রাহুল ও রুকমা। তারই শুটিংয়ের দৃশ্য এভাবে পোস্ট করেছেন রাহুল।  
 

 
মে মাস থেকে শুরু হওয়া এই সিরিয়ালে প্রধান জুটি হিসেবেই দেখা যাচ্ছে জনপ্রিয় জুটিকে।  দুই পরিবারের গল্প ‘লালকুঠি’। আছে রহস্যও। অনামিকা (রুকমা) বিদেশ থেকে জুয়েলারি ডিজাইন শিখে কলকাতায় আসে। এখানে এসে দেখা হয় বিক্রমের (রাহুল) সঙ্গে। ঘটনাচক্রে বিক্রমের পরিবারের আমন্ত্রণে অনামিকা তাদের কোম্পানিতে যোগ দেয়। বস হিসাবে বিক্রম বেশ কড়া, তাই কাজের জায়গায় বিক্রম এবং অনামিকার সম্পর্ক খুব মসৃণ নয়।  তবে ঘটনাচক্রেই সাতপাকে বাঁধা পড়েছে দুই চরিত্র।
 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement