‘বিগ বস সঞ্চালনার জন্য নেওয়া ১০০০ কোটি টাকা ফেরত দেব’, সলমনের দাবি ঘিরে চাঞ্চল্য

02:40 PM Sep 28, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দায় ফিরছে রিয়্যালিটি শো ‘বিগ বস’ (Bigg Boss 16)। সঞ্চালনায় ‘দ্য ওয়ান অ্যান্ড ওনলি’ সলমন খান (Salman Khan)। বলিউডে জোর গুঞ্জন ছিল, ‘বিগ বস’-এর এই নতুন মরশুম সঞ্চালনার জন্য নাকি হাজার কোটি টাকা নিয়েছেন বলিউডের সুলতান। সেই জল্পনায় মতামত জানাতে গিয়েই চাঞ্চল্যকর দাবি করেছেন সুপারস্টার। 

Advertisement

Advertising
Advertising

‘বিগ বস’ মানেই একঘরে কিছু তারকা, সমাজের বিতর্কিত কিছু ব্যক্তিত্ব আর তাঁদের হাসি-কান্না-রাগ-ক্ষোভ-রাজনীতি ও জেতার মরিয়া লড়াই। এত কিছুর মধ্যেও উইকএন্ডের অপেক্ষায় থাকেন দর্শকরা। কারণ সেই সময়টা সলমন খানের। প্রতি বছর শো শুরু হওয়ার আগে শোনা যায় সলমন আর এই শোয়ের সঞ্চালনা করতে চান না। কিন্তু এবার খবর ছিল অন্য। এবার রটনা ছিল, রিয়্যালিটি শোয়ের সঞ্চালনা করতে এক হাজার কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন সলমন। 

[আরও পড়ুন: ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে দেব-কোয়েলের রোম্যান্স! কী করলেন রুক্মিণী, দেখুন ভিডিও]

উল্লেখ্য, পয়লা অক্টোবর থেকে শুরু হচ্ছে ‘বিগ বস ১৬’। তার আগে সাংবাদিক বৈঠকে হাজির হয়েছিলেন সলমন। শোয়ের প্রথম প্রতিযোগী আব্দু রোজিকের সঙ্গে সাংবাদিকদের সঙ্গে পরিচয় করিয়ে দেন। তারপর সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন তারকা। তখনই পারিশ্রমিকের প্রসঙ্গ ওঠে। আর ঠাট্টার ছলে সলমন বলেন, “যদি আমি এই পারিশ্রমিক পেতাম তাহলে সারাজীবন কাজই করতাম না। আর যে হাজার কোটি টাকা নেওয়ার রটনা রটেছিল তা তো আমি ফেরত দেব ভেবেছিলাম কিন্তু পেলামই না। তাই চ্যানেলই পুরো লাভ পাবে।”

এভাবেই রসিকতার ছলে হাজার টাকা পারিশ্রমিক নেওয়ার গুঞ্জন নস্যাৎ করে দেন সলমন। তাহলে শোয়ের সঞ্চালনা করার জন্য কত টাকা নিয়েছেন বলিউডের ‘দাবাং’ খান? সে প্রশ্নের উত্তর অবশ্য মেলেনি। 

[আরও পড়ুন: ‘প্ল্যান তৈরি, শাহরুখ রাজি হলেই শুটিং শুরু’, কিং খানকে নিয়ে ফের ছবি তৈরির ইচ্ছাপ্রকাশ মণি রত্নমের]

Advertisement
Next