shono
Advertisement

Breaking News

প্রতিবেশী যুবকের হেনস্তার জেরেই আত্মহত্যা অভিনেত্রী বৈশালীর! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

রবিবার ইন্দোরের বাড়িতে হিন্দি টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।
Posted: 11:10 AM Oct 17, 2022Updated: 11:10 AM Oct 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী বৈশালী টাক্করের (Vaishali Takkar) মৃত্যুর ঘটনায় চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এল। সংবাদ সংস্থা এএনআইয়ের খবর অনুযায়ী, প্রতিবেশী যুবকের হেনস্তার জেরেই আত্মঘাতী হয়েছেন বৈশালী। জানিয়েছেন ইন্দোর পুলিশের এসিপি এম রহমান।

Advertisement

২০১৫ সালে জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘ইয়ে রিস্তা ক্যায়া কেহলাতা হ্যায়’র মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেন বৈশালী। প্রায় এক বছর সেই সিরিয়ালের সঙ্গে যুক্ত ছিলেন। এরপর ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘সসুরাল সিমর কা’, ‘সুপার সিস্টার্স’-এর মতো একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। বৈশালীর শেষ ধারাবাহিক ছিল ‘রক্ষাবন্ধন’। রবিবার অর্থাৎ গতকাল বৈশালীর মৃত্যুর খবর প্রকাশ্যে আসে। জানা যায়, ইন্দোর বাড়িতে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। স্থানীয় পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। 

[আরও পড়ুন: ‘বিগ বস’-এ সাজিদের উপস্থিতি নিয়ে চূড়ান্ত ব্যঙ্গ, সংবাদসংস্থাকে পাঠানো হল আইনি নোটিস]

এর আগে সংবাদসংস্থা এএনআইকে এম রহমান জানিয়েছিলেন, শনিবার রাতে নিজের বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন অভিনেত্রী বৈশালী। তাঁর মৃতদেহের পাশে একটি স্যুইসাইড নোট পাওয়া গিয়েছে। যাতে অভিনেত্রী, প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ এনেছেন তিনি।

এই খবর প্রকাশ্যে আসার কিছু সময় পরেই আবার রহমান জানান, রাহুল নামের এক প্রতিবেশী যুবকের নিগ্রহের শিকার হয়েছিলেন বৈশালী। তার জন্যই এই চূড়ান্ত পদক্ষেপ নিয়েছেন। এমনকী, অভিনন্দন সিং নামের কেনিয়ার দন্ত চিকিৎসকের সঙ্গে যখন বৈশালীর বিয়ে ঠিক হয়েছিল, তা ভাঙার নেপথ্যেও এই রাহুলই রয়েছে বলে অভিযোগ।

তবে রাহুলের সঙ্গে বৈশালীর প্রেমের কোনও সম্পর্ক ছিল কিনা তা এই খবরে জানা যায়নি। বৈশালীর ই-গেজেটগুলি খতিয়ে দেখা হবে বলেই জানিয়েছেন ইন্দোর পুলিশের এসিপি। বৈশালীর আত্মহত্যার খবর প্রকাশ্যে আসার পর থেকেই পলাতক রাহুল। তাঁর খোঁজেও তল্লাশি চালানো হচ্ছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

[আরও পড়ুন: সারোগেসি বিতর্কে তামিলনাড়ু সরকারকে জবাবদিহি নয়নতারার, কী বললেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement