shono
Advertisement

Breaking News

ছোটবেলায় বাবাকে হারিয়েছেন, মায়ের জন্য কত টাকার সম্পত্তি রেখে গেলেন তুনিশা?

অভিনেত্রীই ছিলেন পরিবারের একমাত্র রোজগেরে সদস্য।
Posted: 12:00 PM Dec 28, 2022Updated: 12:00 PM Dec 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটবেলাতেই তুনিশা শর্মার (Tunisha Sharma) অভিনয় জীবন শুরু হয়েছিল। শিশুশিল্পী হিসেবে ক্যাটরিনা কাইফ, বিদ্যা বালানের মতো অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। পরে হিন্দি সিরিয়ালের জগতেও সাফল্য পান। প্রয়াত অভিনেত্রীই পরিবারের একমাত্র রোজগেরে সদস্য ছিলেন। মায়ের জন্য কোটি টাকার সম্পত্তি রেখে গিয়েছেন, এমন কথাই শোনা যাচ্ছে।

Advertisement

‘আলিবাবা: দাস্তান এ কাবুল’ (Ali Baba: Dastaan-E-Kabul) সিরিয়ালের সেটে গত ২৪ ডিসেম্বর তুনিশার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রথমে শোনা গিয়েছিল, সিরিয়ালের নায়ক সিজান মহম্মদ খানের মেকআপ রুমে তুনিশার মরদেহ পাওয়া গিয়েছে। কিন্তু পরে আবার শোনা যায়, ঘরটি শৌচালয়ের দরজা ভেঙে অভিনেত্রীর দেহ উদ্ধার করেছিল পুলিশ। ইতিমধ্যেই তুনিশাকে আত্মহত্যায় প্ররোচনার দেওয়ার অভিযোগে তাঁর সিরিয়ালের সিজানকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেদিন সেটে উপস্থিত থাকা অভিনেতা ও কলাকুশলীদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

[আরও পড়ুন: জন্মদিনে সলমনের বাড়ির সামনে ধুন্ধুমার, শুভেচ্ছা জানাতে আসা ভক্তদের উপর লাঠিচার্জ]

মঙ্গলবার প্রথমে তুনিশার শেষকৃত্য সম্পন্ন হয়। আত্মীয়-পরিজনদের পাশাপাশি উপস্থিত ছিলেন শিবিং নারং, আশনূর কউর, সিদ্ধার্থ নিগম, বিশাল জেঠওয়ার মতো হিন্দি টেলিভিশনের তারকারা। মেয়ের শেষকৃত্যের সময় জ্ঞান হারান তুনিশার মা। চেয়ারে করেই তাঁকে গাড়িতে তুলে দেওয়া হয়। এর আগে শিজানের উপযুক্ত শাস্তি চেয়েছিলেন তিনি।
শোনা গিয়েছে, ছোটবেলাতেই বাবাকে হারিয়েছিলেন তুনিশা। মা-ই তাঁর সবকিছু ছিলেন। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, মায়ের জন্য প্রায় ১৫ কোটি টাকার সম্পত্তি রেখে গিয়েছেন কুড়ি বছরের অভিনেত্রী। এর পাশাপাশি একটি বিলাসবহুল ফ্ল্যাটও রয়েছে। কিন্তু সে ফ্ল্যাট যে আজ শূন্য।

তুনিশার এক আত্মীয় তাঁর শেষকৃত্য সম্পন্ন করেন। শেষকৃত্যে যোগ দিয়েছিলেন অভিযুক্ত সিজানের মা ও বোনও। ইতিমধ্যেই সিজানের পরিবারের পক্ষ থেকে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, তদন্তের কাজে সমস্তরকম সহযোগিতা করছেন অভিনেতা। আর দেশের বিচার ব্যবস্থার উপর তাঁদের পূর্ণ আস্থা রয়েছে। সংবাদমাধ্যমের কর্মীদের এই সময় অযথা বিরক্ত না করার অনুরোধও জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

[আরও পড়ুন: দীর্ঘদিনের লড়াই শেষ, বাবাকে হারালেন চঞ্চল চৌধুরী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার