স্বামী যৌনসুখ দিতে পারছেন না! থানায় গেলেন স্ত্রী, তারপর…

08:37 PM Jun 21, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌনসুখ দিতে অক্ষম স্বামী। বিয়ের কয়েকদিনের মধ্যেই বিষয়টি স্পষ্ট হয়ে গিয়েছিল। সেই অভিযোগ নিয়ে সটান পুলিশের দ্বারস্থ হলেন নববধূ। আর তাঁর অভিযোগের ভিত্তিতে স্বামী-সহ শ্বশুরবাড়ির সদস্যরা আপাতত শ্রীঘরে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) শাহজাহানপুরে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

উত্তরপ্রদেশের শাহজাহানপুরের পুওয়ান থানা এলাকার এক যুবকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিযোগকারিনী। মেয়েটির বাপেরবাড়ি থেকে ১০ লক্ষ টাকা পণ এবং বাড়ির আসবাবপত্র নিয়েছিল ছেলেটির বাড়ির সদস্যরা। বিয়ের কয়েকদিনের মধ্যেই স্বামীর যৌন অক্ষমতার বিষয়টি টের পান তিনি। বুঝতে পারেন, স্বামীর যৌন অক্ষমতার কথা লুকিয়ে বিয়ে দিয়েছিল শ্বশুরবাড়ির সদস্যরা। স্বামীকে চিকিৎসকের দ্বারস্থ হওয়ার কথা বলেও লাভ হয়নি। উলটে নববধূকে মারধর করা হয়। এমনকী, মেরে ফেলার হুঁশিয়ারিও দেয় তারা।

[আরও পড়ুন: ২ ঘণ্টার উদ্দাম যৌনতাই সাফল্যের চাবিকাঠি বাস্কেটবল খেলোয়াড়ের! কী বলছেন স্ত্রী?]

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

এর পর আর শ্বশুরবাড়িতে থাকেননি নববধূ। সটান পুলিশের দ্বারস্থ হন তিনি। এ প্রসঙ্গে পুলিশ সুপার (গ্রামীণ) সঞ্জীব বাজপেয়ী জানান, “বিয়ের দিন কয়েক পর থেকে সমস্যার সূত্রপাত। মহিলা বুঝতে পারেন, তাঁর স্বামী যৌন মিলনে অক্ষম। শ্বশুরবাড়িতে জানিয়েও লাভ হয়নি। তার পরই তিনি স্বামী এবং শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় জালিয়াতির মামলা দায়ের করেন।” আপাতত সেই অভিযোগের ভিত্তিতে শ্রীঘরে রয়েছেন মহিলার স্বামী-সহ শ্বশুরবাড়ির সাতজন।

ছবি: প্রতীকী

[আরও পড়ুন: মাত্র ১০ বছর বয়সে প্রকাণ্ড স্তনযুগল! বিরল রোগে আক্রান্ত পঞ্চম শ্রেণির ছাত্রী]

প্রসঙ্গত, দিন কয়েক আগে সম্পূর্ণ উলটো একটি ঘটনা ঘটেছিল বার্লিনে। সাড়ে চার মাস ধরে সম্পর্কে আবদ্ধ ২৩ বছরের শারলট এবং ২৮ বছরের ক্যালাম। দারুণ প্রেম তাঁদের মধ্যে। তবে যৌনতায় কিছুদিন যাবৎ খুঁজে পাচ্ছিলেন না নতুনত্ব। তার উপর বয়ফ্রেন্ড ক্যালামের একটু বেশিই যৌন খিদে। তা মেটাতে গিয়ে একেবারেই নাভিশ্বাস উঠছিল শারলটের। কিনে ফেলেন সেক্সডল। 

Advertisement
Next