shono
Advertisement

সানিয়া মির্জাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য সৌরভের, ভাইরাল ভিডিও

সানিয়ার দেশপ্রেম নিয়ে প্রশ্ন তুলে দিলেন সৌরভ? The post সানিয়া মির্জাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য সৌরভের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 07:40 AM Jun 15, 2017Updated: 05:56 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম সেমিফাইনালে বুধবার মুখোমুখি হয় ইংল্যান্ড ও পাকিস্তান। সব হিসাব উলটে দিয়ে গতকালের ম্যাচ ৮ উইকেটে জিতে নেয় পাকিস্তান। সেমি ফাইনালের ম্যাচের সময় কার্ডিফে উপস্থিত ছিলেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। যখন পাকিস্তানের টিম ১৬৬ রান করে জয়ের প্রায় দোরগোড়ায় পৌঁছে গিয়েছে, তখন স্বামী শোয়েব মালিককে সমর্থনের জন্য মাঠে পৌঁছন সানিয়া মির্জা। কিন্তু বিতর্ক যেন সেখানেও তাঁর পিছু ছাড়ল না। সানিয়া কতটা দেশভক্ত, সেটা নিয়েই যেন প্রশ্ন উঠে গেল। আর প্রশ্নটা তুলে দিলেন খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়। কিন্তু গতকাল কার্ডিফে ঠিক কী হয়েছিল?

Advertisement

[ব্রিটিশদের বধ করে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তান]

ম্যাচ চলাকালীন স্টারের ক্যামেরাম্যান সানিয়া মির্জার দিকে ক্যামেরা ঘোরান। সেই সময় কমেন্ট্রি বক্সে ছিলেন প্রাক্তন জাতীয় অধিনায়ক কলকাতার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। সানিয়াকে দেখেই চ্যানেলের কমেন্ট্রি বক্সে বসে সৌরভ সানিয়া মির্জাকে ‘পাক সমর্থক’ বলে মন্তব্য করেন। সৌরভ বলেন, “দেখুন পাকিস্তানের সমর্থক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে।” তাঁর এই মন্তব্য ঘিরে শুরু হয়েছে বিতর্ক। টুইটারে অনেকেই লিখছেন, তাহলে কি সানিয়ার দেশপ্রেম নিয়ে প্রশ্ন তুলে দিলেন সৌরভ? সৌরভের বিতর্কিত মন্তব্যের ভিডিও ক্লিপিংসটি ক্রমশ ভাইরাল হচ্ছে। ভারতীয় টিম যদি আজ বাংলাদেশকে হারিয়ে ফাইনালে পৌঁছে যায়, তাহলে ভারত ও পাকিস্তান আগামী রবিবার ফাইনাল খেলবে। সেই সময় সানিয়া মির্জা কাকে সমর্থন করবেন, সেটাই এখন আসল প্রশ্ন।

দেখুন ভিডিও:

[বাংলাদেশ ম্যাচের আগে হঠাৎ সাবধানী কেন কোহলি?]

pic.twitter.com/8bOU1cqQdf

— ABHISHEK PANDEY (@bhklty) June 14, 2017

The post সানিয়া মির্জাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য সৌরভের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement