পথ দুর্ঘটনার কবলে পড়লেন শামি, মাথায় গুরুতর চোট

06:34 PM Jul 25, 2019 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা একেবারেই ভাল যাচ্ছে না মহম্মদ শামির। স্ত্রী হাসিন জাহানের আনা একাধিক অভিযোগে জর্জরিত ভারতীয় পেসার। ফিক্সিং নিয়ে বিসিসিআই সুখবরে স্বস্তি ফিরলেও ফের সমস্যায় পড়লেন তিনি। রবিবার পথ দুর্ঘটনার কবলে পড়েন শামি। গুরুতর চোট পেয়েছেন বলেই খবর।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

রবিবার দেরাদুন থেকে দিল্লি যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। একটি ট্রাক এসে তাঁর গাড়িতে সজোরে ধাক্কা মারে। দুর্ঘটনায় মাথা ফেটে যায় তাঁর। ইতিমধ্যেই মাথায় সেলাই পড়েছে বলে জানা গিয়েছে। আপাতত দেরাদুনেই বিশ্রামে রয়েছেন তিনি। দেওধর ট্রফির জন্য গত মাস থেকেই বাড়িই বাইরে রয়েছেন। তারই মধ্যে স্ত্রী হাসিন জাহান তাঁর বিরুদ্ধে পরকীয়া, একাধিক মহিলার সঙ্গে চ্যাটিং, শারীরিক অত্যাচারের মতো একগুচ্ছ অভিযোগ তুলেছেন। এমনকী তাঁর পরিবারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও এনেছিলেন হাসিন। সেই জল অনেক দূর গড়ায়। হাসিনের সঙ্গে বসে পারিবারিক অশান্তি মিটিয়ে নিতে চেয়েছিলেন শামি। কিন্তু স্ত্রী রাজি হননি। আদালতের দ্বারস্থ হন হাসিন। সেই সঙ্গে শামি ম্যাচ গড়াপেটায় জড়িত বলেও ইঙ্গিত দিয়েছিলেন তিনি।

Advertising
Advertising

[মুম্বইতে ৩৪ কোটি টাকার স্বপ্নের স্কাই বাংলোটি কিনছেন না বিরাট!]

সেই ঘটনার তদন্তে নামে বিসিসিআইয়ের দুর্নীতি দমন শাখা। সবদিক খতিয়ে দেখে বোর্ডকে রিপোর্ট জমা দেন সেই শাখার প্রধান নীরাজ কুমার। যে রিপোর্টের ভিত্তিতে ক্লিনচিট দেওয়া হয় শামিকে। বিসিসিআইয়ের চুক্তিতেও ফেরেন শামি। পাশাপাশি তিনি আইপিএলেও খেলতে পারবেন, সে কথাও নিশ্চিত করা হয়। স্বাভাবিকভাবেই সাময়িক স্বস্তি ফিরেছিল শামির জীবনে। কিন্তু ফের বিপত্তি। তবে দুর্ঘটনায় আক্রান্ত হওয়ার পর হাসিনের কী প্রতিক্রিয়া, তা এখনও জানা যায়নি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আগামী ৭ এপ্রিল থেকেই শুরু হয়ে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। এবার দিল্লি ডেয়ারডেভিলসের জার্সি গায়ে খেলার কথা শামির। কিন্তু তার আগেই চোটের কবলে পড়লেন তিনি। তাই দুশ্চিন্তায় পড়েছে দিল্লি ফ্র্যাঞ্চাইজি। শামির সুস্থ হয়ে উঠতে ঠিক কতদিন সময় লাগবে, তা এখনও স্পষ্ট নয়। তবে আশা করা হচ্ছে, আইপিএল-এ খেলতে সমস্যা হবে না তাঁর।

[২০ বলে ১০২ রান, টি-টোয়েন্টি ম্যাচে নজির ঋদ্ধিমানের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post পথ দুর্ঘটনার কবলে পড়লেন শামি, মাথায় গুরুতর চোট appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next