shono
Advertisement

কলকাতা বিমানবন্দর থেকে বাজেয়াপ্ত ৮০ লক্ষ টাকা

এই ঘটনার পিছনে কোনও বড় চক্র রয়েছে বলে অনুমান বিশেষজ্ঞ মহলের। The post কলকাতা বিমানবন্দর থেকে বাজেয়াপ্ত ৮০ লক্ষ টাকা appeared first on Sangbad Pratidin.
Posted: 11:03 PM Jan 23, 2017Updated: 05:33 PM Jan 23, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা বিমানবন্দর থেকে উদ্ধার হল বিদেশি মুদ্রায় লক্ষাধিক টাকা।সোমবার শুল্ক দপ্তর কলকাতা বিমানবন্দরে তল্লাশি চালিয়ে এই পরিমাণ বিদেশি মুদ্রা বাজেয়াপ্ত করে। ঘটনায় কালো টাকার লেনদেনের মতো কোনও বিষয় রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

এদিন কাস্টমসের হানায় ১,২০,০০০ মার্কিন ডলার বাজেয়াপ্ত হয়। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৮০ লক্ষ টাকা। টাকার উৎস সম্পর্কে তদন্ত শুরু হয়েছে বলে জানা গিয়েছে। হাওয়ালার মাধ্যমে টাকা পাচার করা হত বলেই সন্দেহ গোয়েন্দাদের।

অন্যদিকে, এদিন বিমানবন্দরে আরও দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের কাছ থেকে ৩৬ লক্ষ টাকা বাজেয়াপ্ত হয় বলে জানা গিয়েছে। হাওয়ালার টাকা পাচার করার সময় তাদের ধরা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের একজন দিল্লির এবং অন্যজন রাজস্থানের। বিমানবন্দরের শুল্ক দপ্তরের গোয়েন্দারা এই টাকা বাজেয়াপ্ত করে। এই ঘটনার পিছনে কোনও বড় চক্র রয়েছে বলে অনুমান বিশেষজ্ঞ মহলের।

(শিশু লোপাট-শ্লীলতাহানির গুজব ছড়াচ্ছে রাজ্যে, সতর্কবার্তা পুলিশের)

The post কলকাতা বিমানবন্দর থেকে বাজেয়াপ্ত ৮০ লক্ষ টাকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement