shono
Advertisement

গরুকে বাঁচাতে গিয়ে বিপত্তি! রায়নায় দুই কিশোরকে পিষল ডাম্পার

ডাম্পারটি আটক করেছে পুলিশ।
Posted: 06:01 PM Feb 24, 2024Updated: 07:35 PM Feb 24, 2024

অর্ক দে, বর্ধমান: গরুকে বাঁচাতে গিয়ে বিপত্তি! উলটোদিক থেকে আসা সাইকেল আরোহী দুই কিশোরকে পিষল ডাম্পার। শনিবারের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য় ছড়িয়েছে পূর্ব বর্ধমানের রায়নায়।

Advertisement

জানা গিয়েছে, রায়না থানা এলাকায় নাড়ুগ্রাম এলাকার মা সারদা রাইস মিলের সামনের রাস্তা ধরে নাড়ুগ্রাম থেকে সগড়াইয়ের দিকে যাচ্ছিল ডাম্পারটি। স্থানীয় সূত্রে খবর, আচমকাই সামনে একটি গরু চলে আসে। তাকে বাঁচাতে রাস্তার ধারে সরে যায় ডাম্পারটি। সেইসময় উলটো দিকে থেকে সাইকেল নিয়ে আসছিল দুই কিশোর। ডাম্পারটি তাদের ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। নিয়ন্ত্রণ হারিয়ে ডাম্পারটি রাস্তার ধারের খালে উলটে যায়।

[আরও পড়ুন: কবে কার্যকর হবে নয়া দণ্ডসংহিতা আইন? লোকসভার আগে বড়সড় ঘোষণা কেন্দ্রের]

পুলিশ জানিয়েছে, মৃতরা হল হারাধন সিং (১৬) ও প্রলয় মালিক (১৫)। হারাধন অষ্টম এবং প্রলয় সপ্তম শ্রেণির ছাত্র ছিল।দেহ দুটি উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজে পাঠায় পুলিশ। ঘটনাস্থলে রায়না থানার ওসি-সহ পুলিশ রয়েছে। ডাম্পারটি আটক করেছে পুলিশ।

হারাধনের বাবা  সমীর সিং জানিয়েছেন, তাঁর ছেলে বন্ধু প্রলয়কে নিয়ে সগড়াই মোড়ে এসেছিল। ছিক রাস্তা ধরেই ফিরছিল তারা। উলটো দিক থেকে আসা ডাম্পারটি তাদের ধাক্কা মারে। প্রশাসনের নজরদারি কম থাকায় এই ঘটনা ঘটেছে। 

[আরও পড়ুন: শুভেন্দুর ‘খলিস্তানি’ মন্তব্যে ভবানীপুর থানায় এফআইআর, মমতাকে চিঠি শিখ সম্প্রদায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার