shono
Advertisement

ভোটের আগে অশান্ত ডায়মন্ড হারবার, তৃণমূল সমর্থককে ‘কোপ’, গ্রেপ্তার বিজেপি কর্মী

মাথায় আঘাত নিয়ে ডায়মন্ড হারবার হাসপাতালে ভর্তি তৃণমূল পঞ্চায়েত সদস্যার ছেলে কৌশিক জানা।
Posted: 11:01 AM Mar 28, 2024Updated: 11:07 AM Mar 28, 2024

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: লোকসভা ভোটের (2024 Lok Sabha Polls) আগে গ্রাম্য বিবাদকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তেজনা ডায়মন্ড হারবারের অন্তর্গত মশাট এলাকায়। অভিযোগ, তৃণমূল পঞ্চায়েত সদস্যার ছেলেকে ধারালো অস্ত্রের কোপ মেরেছেন এক বিজেপি (BJP) সমর্থক। মাথায় আঘাত নিয়ে ওই ছেলেটি ভর্তি হাসপাতালে। আক্রান্তের পরিবারের অভিযোগ, হামলাকারী ওই বিজেপি সমর্থক মদ্যপ অবস্থায় ছিল। অভিযোগ পেয়ে পুলিশ ইতিমধ্যেই তাঁকে গ্রেপ্তার করেছে। তবে গ্রাম্য বিবাদ হলেও এই ঘটনায় স্বাভাবিকভাবেই ভোটের আগে রাজনীতির রং লেগেছে।

Advertisement

জানা গিয়েছে, বিবাদের সূত্রপাত দোলের (Dol Utsav) দিন থেকে। অভিযোগ, মশাটে নবকুমার নস্কর নামে এক ব্যক্তি মদ্যপ থাকায় তাঁকে দোলের অনুষ্ঠান মঞ্চে উঠতে দেয়নি স্থানীয় তৃণমূল পঞ্চায়েতে সদস্যের ছেলে কৌশিক জানা। সেই থেকে কৌশিকের উপর রাগ ছিল নবকুমারের। আর সেই রাগেই ওই নবকুমার নস্কর বুধবার কৌশিকের উপর চড়াও হয়ে ধারালো অস্ত্র দিয়ে তাঁর মাথায় আঘাত করে বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে ভর্তি করা হয় ডায়মন্ড হারবার (Diamond Harbour) হাসপাতালে। পরিবারের অভিযোগ পেয়েই ওই মদ্যপ ব্যক্তিকে গ্রেপ্তার করে ডায়মন্ড হারবার থানার পুলিশ।

[আরও পড়ুন: ভোটের প্রচারে ব্যস্ত, ইডির তলবে দিল্লি যাচ্ছেন না মহুয়া!]

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, হামলাকারী ব্যক্তি নবকুমার নস্কর বিজেপি সমর্থক। বিষয়টি গ্রাম্য বিবাদের জেরে হলেও হামলাকারী ও আহত দুই শিবিরের হওয়ায় লোকসভা ভোটের আগে এই ঘটনা রীতিমতো রাজনৈতিক মোড় নিয়েছে। স্থানীয় তৃণমূল (TMC) নেতৃত্বের অভিযোগ, পুরনো শত্রুতার কারণে পরিকল্পিতভাবেই তৃণমূলের পঞ্চায়েত সদস্যার ছেলেকে খুনের চেষ্টা করেছেন বিজেপি সমর্থক। বিজেপির পক্ষ থেকে পালটা দাবি, ব্যক্তিগত ঝামেলা ও মারপিট হয়েছিল দুজনের মধ্যে। তা নিয়ে বিজেপিকে জড়িয়ে মিথ্যে রাজনীতির রং লাগানোর চেষ্টা করছে তৃণমূল। পুলিশ জানিয়েছে, ঘটনা ঠিক কী ঘটেছিল, তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

[আরও পড়ুন: দিলীপের পর হিরণ! পুলিশকে ‘হুমকি’ দেওয়ায় বিজেপি প্রার্থীকে কমিশনের ‘শোকজ’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার