shono
Advertisement

ব়্যাগিংয়ের অভিযোগে সাসপেন্ড ২১ কলেজ পড়ুয়া

প্রথম বর্ষের ৪৩ জন ছাত্রের অভিযোগের ভিত্তিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। The post ব়্যাগিংয়ের অভিযোগে সাসপেন্ড ২১ কলেজ পড়ুয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 04:45 PM Dec 21, 2016Updated: 11:15 AM Dec 21, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরলে মঞ্জেরী মেডিক্যাল কলেজে জুনিয়র ছাত্রদের ব়্যাগিং করার অপরাধে ২১ জন ছাত্রকে সাসপেন্ড করল কলেজ কর্তৃপক্ষ। প্রথম বর্ষের ৪৩ জন ছাত্রের অভিযোগের ভিত্তিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

জানা গিয়েছে, প্রথম বর্ষের ছাত্রদের প্রতিরাতে ভয়াবহ অত্যাচার করত কলেজেরই সিনিয়ররা। গোটা রাত তাঁদের ঘুমোতে দেওয়া হত না বলেও অভিযোগ ছাত্রদের। এর পাশাপাশি, মধ্যরাতে তাঁদের দিয়ে গান করানো কিংবা শৌচালয়ের জল খাওয়ানোর মতো গুরুতর অভিযোগও এনেছেন প্রথম বর্ষের ছাত্ররা। কলেজের শিক্ষকরা অভিযোগ করেছেন, ক্লাসের মধ্যেই নতুন ছাত্ররা ঘুমিয়ে পড়তেন। তাঁদের এহেন আচরণের জন্য প্রশ্ন করা হলে তাঁরা শিক্ষকদের নিজেদের অভিজ্ঞতার কথা জানান। আর এরপরই সিনিয়র ছাত্রদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়।

বুধবার কলেজ কর্তৃপক্ষ এবং আইনজীবীদের উপস্থিতিতে কলেজেই গোটা বিষয়টি সম্পর্কে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে কলেজের তরফে।

The post ব়্যাগিংয়ের অভিযোগে সাসপেন্ড ২১ কলেজ পড়ুয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement