shono
Advertisement

কাটোয়ায় ১৮-এর প্রেমিককে নিয়ে পালাল ৩৫-এর যুবতী! ছেলের খোঁজে হয়রান পরিবার

যুবকের নিখোঁজের ঘটনায় একটি নিখোঁজ ডায়েরি হয়েছে।
Posted: 07:13 PM Jan 17, 2024Updated: 07:16 PM Jan 17, 2024

ধীমান রায়, কাটোয়া: একমাস ধরে নিখোঁজ ১৮ বছরের তরুণ। হন্যে হয়ে খুঁজছেন পরিবারের সদস্যরা। পাশাপাশি নিখোঁজের পরিবারের অভিযোগ তাঁদের ছেলেকে ফুঁসলিয়ে নিয়ে পালিয়ে গিয়েছে পাশাপাশি গ্রামের বাসিন্দা ৩৫ বছরের এক মহিলা। কিন্তু ওই মহিলার পরিবারের লোকজনদের কাছে বার বার অনুরোধ করলেও তাঁদের ছেলেকে ফেরানোর ব্যবস্থা করছে না। পূর্ব বর্ধমান জেলার কাটোয়া থানার বাঁধমুড়া গ্রামের বাদশা শেখ নামে ওই তরুণের জন্য একমাস ধরেই উদ্বিগ্ন পরিবার।

Advertisement

বাদশা শেখের বাবা রফিকুল ইসলাম শেখ জানিয়েছেন তার ছেলে কেরলে রাজমিস্ত্রির কাজ করত। গত ডিসেম্বর মাসের ১৫ তারিখ বাড়ি ফিরেছিল। ওইদিনই বাড়ি থেকে বেড়িয়ে চলে যায়। তারপর থেকে আর বাড়ি ফেরেনি। জানা গিয়েছে কয়েকদিন ধরেই বাদশার খোঁজখবর শুরু করেন পরিবারের লোকজন। হদিশ না পেয়ে ১২ দিন পর তারা কাটোয়া থানায় ঘটনার কথা জানিয়ে নিখোঁজ ডাইরি করেন।\

[আরও পড়ুন: মমতার সংহতি মিছিল ‘আটকাতে’ হাই কোর্টে শুভেন্দু, ‘ওরা সম্প্রীতি চায় না’, পালটা কুণাল]

রফিকুল ইসলাম শেখ বলেন, “এর পর আমরা বিশ্বস্ত মহল থেকে জানতে পারি করজগ্রামের এক ৩৫ বছরের বিধবা মহিলার সঙ্গে আমার ছেলে সম্পর্কে জড়িয়ে পড়েছিল। ওই মহিলাই ফুঁসলিয়ে নিয়ে চলে গিয়েছে আমার ছেলেকে। ”
রফিকুল ইসলাম শেখ বলেন,” বিষয়টি জানার পর ওই মহিলার বাড়ির লোকজনদের সঙ্গে কথা বলতে গিয়েছিলাম। যাতে ছেলে বাড়ি ফিরে আসে। কারণ একজন ১৮ বছরের ছেলের সঙ্গে তো ৩৫ বছরের বিধবা মহিলার বিবাহ হতে পারে না। এটা সমাজ সংসারের পক্ষে মানানসই নয়। কিন্তু ওই মহিলার পরিবার আমাদের সঙ্গে দুর্ব্যবহার করে তাড়িয়ে দিয়েছে। তারা কোনওভাবেই আমল দিচ্ছে না। আর ওই বিধবা মহিলাকেও এলাকায় দেখা যাচ্ছে না।” যদিও পুলিশ জানায় বাঁধমুড়া গ্রামের যুবকের নিখোঁজের ঘটনায় একটি নিখোঁজ ডায়েরি হয়েছে। কোনও নির্দিষ্ট অভিযোগ দায়ের হয়নি।

[আরও পড়ুন: উধাও হবে শীত!ফের বাড়বে তাপমাত্রা, বৃষ্টিতে ভিজবে গোটা বাংলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার