shono
Advertisement

পাশবিক! হায়দরাবাদে প্রকাশ্যে পুড়ল চার কুকুর ছানা

চোখের সামনে সন্তানদের পুড়তে দেখল অসহায় সারমেয়৷ The post পাশবিক! হায়দরাবাদে প্রকাশ্যে পুড়ল চার কুকুর ছানা appeared first on Sangbad Pratidin.
Posted: 06:08 PM Nov 07, 2018Updated: 06:08 PM Nov 07, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানুষ কতটা পাশবিক হতে পারে তা হয়তো ওই সারমেয়গুলি আন্দাজ করতে পারেনি। আর সেকারণেই পাশবিকতার শিকার হতে হয়েছিল চার কুকুর ছানাকে। খাস হায়দরাবাদে জনসমক্ষে জ্যান্ত পুড়িয়ে দেওয়া হয়েছিল তাদের। সন্তানদের আগুনে পুড়তে দেখেও কিছু করতে পারেনি অসহায় মা। সেই অমানবিক দৃশ্য দাঁড়িয়ে দেখেছেন অনেকেই, কেউ কেউ আবার তাঁর ছবিও তুলেছেন। কিন্তু কুকুর ছানাগুলিকে বাঁচানোর জন্য এগিয়ে আসতে দেখা যায়নি কাউকেই। এবার সেই ঘটনার তদন্ত শুরু করল হায়দরাবাদ পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে অপরাধীদের শনাক্তকরণের কাজ শুরু হল।

Advertisement

[উন্নয়নের আলো পৌঁছায়নি গ্রামে, ৪টি ভোটের জন্য বুথ নির্মাণ কমিশনের]

মূল ঘটনা গত শনিবারের। প্রকাশ্য রাস্তায় একটি পথ কুকুরের চার ছানার গায়ে আগুন লাগিয়ে দেয় কেউ বা কারা। রাস্তার মাঝেই জ্বলতে থাকে খুদে কুকুর ছানাগুলির শরীর। তাদের আর্ত চিৎকারেও ঘুম ভাঙেনি কারও। মা কুকুরটি নিজের সাধ্যমতো চেষ্টা করে ছানাগুলিকে বাঁচানোর। কিন্তু চতুষ্পদ প্রাণীটির পক্ষে সন্তানদের বাঁচানো সম্ভব ছিল না। চোখের সামনে সন্তানদের মরতে দেখে শেষ পর্যন্ত কান্নায় ভেঙে পড়ে মা কুকুরটি। সন্তানদের ভস্মাবশেষের সামনেই কাঁদতে দেখা যায় তাঁকে। এই দৃশ্য অনেকেই ক্যামেরাবন্দি করেছেন অথচ কেউ এগিয়ে আসেননি কুকুরছানা গুলিকে বাঁচাতে।

[গিনেস বুকে নাম তুলল অযোধ্যা দীপোৎসব]

এবার এই ঘটনার তদন্ত শুরু করল হায়দরাবাদ পুলিশ। ঘটনার পরই থানায় অভিযোগ দায়ের করেন ‘পিপলস ফর অ্যানিম্যাল’ নামের একটি পশুপ্রেমী সংগঠন। তাদের অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত। পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। স্থানীয়দের সঙ্গে কথা বলার প্রক্রিয়াও শুরু হয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা দ্রুত সনাক্ত করা হবে এবং অভিযুক্তরা উপযুক্ত শাস্তি পাবে।

The post পাশবিক! হায়দরাবাদে প্রকাশ্যে পুড়ল চার কুকুর ছানা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement