shono
Advertisement

পরপর ৫০টি গাড়ির একে অপরকে ধাক্কা, মৃত ৮

কেন এমন দুর্ঘটনা ঘটল? The post পরপর ৫০টি গাড়ির একে অপরকে ধাক্কা, মৃত ৮ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:35 PM Dec 24, 2018Updated: 05:35 PM Dec 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরপর একে অপরকে ধাক্কা মারল ৫০টি গাড়ি। সোমবার সকালে দিল্লি ও হরিয়ানার রোহতক-রেওয়াড়ি সড়কে ঘটে দুর্ঘটনাটি। এতে প্রাণ হারিয়েছেন আট জন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

Advertisement

সোমবার সকালে হরিয়ানার ঝাঁঝরের উড়ালপুলের কাছে দুর্ঘটনাটি ঘটে। ঘন কুয়াশার জেরে রাস্তায় কিছুই স্পষ্ট দেখা যাচ্ছিল না। ঝাঁঝর পুলিশের তরফে জানানো হয়েছে, প্রথমে একটি ট্রাকের সঙ্গে একটি জিপের ধাক্কা লাগে। কুয়াশার কারণে দুর্ঘটনা নজরে পড়েনি কারোর। ফলে ওই গাড়িগুলির পিছনে একটার পর একটা গাড়ি এসে ধাক্কা মারতে থাকে। এর মধ্যে একটি স্কুলবাসও ছিল।

ঘটনায় এখনও পর্যন্ত আটজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। তাঁদের মধ্যে ছ’জনই মহিলা। দিল্লির বাইরে নজফগড় থেকে একটি এসইউভি গাড়িতে যাচ্ছিলেন তাঁরা। একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে তাঁদের গাড়ির। ঘটনাস্থলেই মারা যান তাঁরা। এছাড়া আরও ১০ জন গুরুতর আহত হয়েছেন বলে খবর। তাঁদের রোহতকের পণ্ডিত বিডি শর্মা পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে ভরতি করা হয়েছে। দুর্ঘটনার জেরে ওই উড়ালপুলে ২ কিলোমিটার পর্যন্ত যানজট হয় বলে খবর।

রথযাত্রা মামলায় সুপ্রিম কোর্টেও ধাক্কা খেল বিজেপি ]

হরিয়ানার কৃষিমন্ত্রী ওমপ্রকাশ ধনকর জানিয়েছেন, আহতদের সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সরকারের তরফে মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা আর্থিক অনুদানের কথা ঘোষণা করা হয়েছে। আহতদের পরিবারকে ১ লক্ষ টাকা দেওয়া হবে।

সেমবার সকালে ঘন কুয়াশায় ঢেকে ছিল হরিয়ানা, দিল্লি, পাঞ্জাব, উত্তরপ্রদেশ ও রাজস্থানের বেশ কিছু এলাকা। ৫০০ মিটার দূরের বস্তুও দেখা যাচ্ছিল না। এর ফলেই দুর্ঘটনা ঘটেছে বলে মনে করছে পুলিশ। এই পরিস্থিতি চলতে থাকলে আরও দুর্ঘটনার আশঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। এদিকে আবহবিদরাও আবহাওয়া উন্নতির কোনও পূর্বাভাস দিচ্ছেন না। উলটে তাঁরা জানিয়েছেন, এখনই কুয়াশা কমার কোনও সম্ভাবনা নেই। বরং সকাল থেকে দুপুর পর্যন্ত কুয়াশার প্রভাব প্রতিদিন থাকবে বলেই জানিয়েছেন তাঁরা।

পুলিশি ঘেরাটোপের মধ্যেও সবরীমালায় ঢুকতে পারলেন না মহিলারা ]

The post পরপর ৫০টি গাড়ির একে অপরকে ধাক্কা, মৃত ৮ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement