shono
Advertisement
Gujarat

৪ বছরের শিশুর যৌনাঙ্গে হাত পাশের বাড়ির দাদুর! পুলিশের জালে ৯২-এর বৃদ্ধ

সিসিটিভি ক্যামেরায় পুরো ব্যাপারটা স্পষ্ট দেখা গিয়েছে বলে দাবি তদন্তকারীদের।
Published By: Biswadip DeyPosted: 09:52 AM Oct 27, 2024Updated: 09:52 AM Oct 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৯২ বছরের বৃদ্ধের বিরুদ্ধে অভিযোগ ৪ বছরের শিশুকন্যাকে যৌন নিগ্রহের। গুজরাটের রাজকোটের বাসিন্দা নবতিপর অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। সিসিটিভি ক্যামেরায় পুরো ব্যাপারটা স্পষ্ট দেখা গিয়েছে বলে দাবি তদন্তকারীদের।

Advertisement

ঠিক কী অভিযোগ? নিগৃহীতা শিশুটি তার বাড়ির পাশে খেলা করছিল। তার মা বসেছিল বাড়ির সামনে। খানিক পরে সে এসে মাকে জানায় প্রতিবেশী বৃদ্ধ তার যৌনাঙ্গে হাত দিয়েছে। এর পরই ওই মহিলা স্থানীয় থানায় বৃদ্ধের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। ন্যায় সংহিতার ১৬৪ ধারা অনুসারে ম্যাজিস্ট্রেটের সামনে নিগৃহীত শিশুটির বয়ান রেকর্ড করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পর তদন্তকারীদের দেখতে পান বৃদ্ধ ওই শিশুকে যৌন নিগ্রহ করছেন। এর পরই গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। তিনি তাঁর ৬০ বছরের মেয়ে ও নাতির সঙ্গে থাকেন বলে জানা গিয়েছে। পুলিশ জানিয়েছে, তিন থেকে চার দিনের মধ্যে চার্জশিট পেশ করা হবে অভিযুক্তর বিরুদ্ধে। সিসিটিভি ফুটেজ ছাড়াও বহু প্রমাণ হাতে এসেছে বলে দাবি তদন্তকারীদের। অভিযুক্তর বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতা এবং পকসো আইনের একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ৯২ বছরের বৃদ্ধের বিরুদ্ধে অভিযোগ ৪ বছরের শিশুকন্যাকে যৌন নিগ্রহের।
  • গুজরাটের রাজকোটের বাসিন্দা নবতিপর অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
  • সিসিটিভি ক্যামেরায় পুরো ব্যাপারটা স্পষ্ট দেখা গিয়েছে বলে দাবি তদন্তকারীদের।
Advertisement