shono
Advertisement

লকডাউনেও মধ্যপ্রদেশে গণধর্ষণের শিকার এক তরুণী, গ্রেপ্তার ৫ অভিযুক্ত

বাকি দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। The post লকডাউনেও মধ্যপ্রদেশে গণধর্ষণের শিকার এক তরুণী, গ্রেপ্তার ৫ অভিযুক্ত appeared first on Sangbad Pratidin.
Posted: 12:32 PM May 01, 2020Updated: 12:32 PM May 01, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের বাজারেও গণধর্ষণের শিকার মধ্যপ্রদেশের এক কিশোরী। বুধবার রাতেই মধ্যপ্রদেশের (Madhya Pradesh) পাধারে ঘটে ঘটনাটি। অভিযুক্তদের মধ্যে ৪ জন নাবালক বলে জানা যায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে ভাইয়ের সঙ্গে মোটরবাইকে করে বাড়ির কাছের একটি পেট্রোল পাম্পে যায় তরুণী। বাড়ি ফেরার সময় তাদের মোটরবাইকের হেডলাইট খুলে গেলে তরুণীর ভাই সেটা ঠিক করতে শুরু করে। তখনই আরও দুটি বাইকে করে তিনজন যুবক ঘটনাস্থলে এসে তরুণী ও তার ভাইকে আক্রমণ করে। প্রথমেই অভিযুক্তরা তরুণীর ভাইকে মারধর করে তাঁকে একটি কুয়োয় ফেলে দেয়। এরপর তরুণীকে নিকটবর্তী একটি পরিত্যক্ত বাধেঁর কাছে নিয়ে যায়। সেখানেই সেই তিন যুবক তরুণীকে গণধর্ষণ করে। সেখানেই থাকা আরও ৪ অভিযুক্ত সেই কাজে যোগ দেয়। এরপর তরুণীর ভাই কোনওক্রমে কুয়ো থেকে বেরিয়ে পরিজনেদের ঘটনাস্থলে ডেকে আনে। তরুণীর এক আত্মীয় জানানা, “তরুণীকে খুঁজতে খুঁজতে আমরা বাধেঁর কাছে গিয়ে একজন অভিযুক্তকে ধরতে পারি। তবে পুলিশ আসতে দেরি করায় সেই অভিযুক্ত পরে পালিয়ে যায়। তবে ঘটনাস্থল থেকে অভিযুক্তের জামা খুঁজে পায় পুলিশ। সেই জামার পকেটে অভিযুক্তের আধার কার্ড ছিল। সেখান থেকেই অভিযুক্ত লোকেশ সেনিয়ার বাড়ির ঠিকানা খুঁজে পায় পুলিশ।” তরুণীকে জ্ঞানহীন অবস্থায় উদ্ধার করে তার পরিজনেরা। এক অভিযুক্তের ঠিকানা পাওয়ার পর থেকেই অভিযুক্তদের খোঁজে পুরো এলাকা সিল করে তল্লাশি চালাতে শুরু করে। এরপর বৃহস্পতিবার সকালেই নাবালক-সহ ৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ। তবে থানায় নিয়ে যাওয়ার সময় দুজন সেখান থেকে পালিয়ে যায়।

[আরও পড়ুন:নিয়ম ভেঙে ইফতার পার্টির আয়োজন, করোনার কবলে পাকিস্তানের স্পিকার]

অন্যদিকে তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর স্বাস্থ্যপরীক্ষা করা হয়। পরে হাসপাতালে নিয়ে গিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় গণধর্ষণের অভিযোগ দায়ের করা হয়। পুলিশ সূত্রে জানানো হয়, দ্রুতই অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে। তবে লকডাউনের মাঝেও এই নৃশংস ঘটনার তীব্র নিন্দা করেছেন মনোবিদরা। এই কঠিন পরিস্থিতি মানুষের মধ্যে ধৈর্য্যহীনতাকেই দায়ী করেছেন তারা।

[আরও পড়ুন:করোনায় বিপর্যস্ত বাংলাদেশের স্বাস্থ্য পরিষেবা, আক্রান্ত প্রায় ১ হাজার স্বাস্থ্যকর্মী]

The post লকডাউনেও মধ্যপ্রদেশে গণধর্ষণের শিকার এক তরুণী, গ্রেপ্তার ৫ অভিযুক্ত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement