shono
Advertisement

কর্ণাটকের টুমকুরে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত ১৩

মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। The post কর্ণাটকের টুমকুরে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত ১৩ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:16 AM Mar 06, 2020Updated: 10:48 AM Mar 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ১৩ জনের। জখম হয়েছেন আরও চারজন। তাঁদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার ভোররাতে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে কর্ণাটকের টুমকুর জেলার কুনিগাল তালুকের বালাদেকেরের কাছে, ৭৫ নম্বর জাতীয় সড়কে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে আমরিটুর(Amritur) থানার পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি তামিলনাড়ু থেকে আর অন্যটি ধর্মাস্থালা নামে একটি এলাকা থেকে আসছিল। রাত ৩টে নাগাদ বালাদেকেরে এলাকার কাছে এসে রাস্তার উপর থাকা ডিভাইডারে ধাক্কা মারে। এরপরই মুখোমুখি সংঘর্ষ হয় দুটি গাড়ির। ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুটি গাড়িতে থাকা যাত্রীদের মধ্যে ১৩ জনের। জখম হন বাকি চারজন। তাঁদের বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভরতি করা হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

[আরও পড়ুন: ভারতীয় সেনার গোলায় ধ্বংস একের পর এক পাকঘাঁটি, প্রকাশ্যে ভিডিও ]

 

পুলিশ সূত্রে খবর, শুক্রবার ভোররাতে কুনিগাল এলাকায় একটি ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। এর ফলে ১৩ জনের মৃত্যু হয়। তাঁরা হলেন, গৌরাম্মা(৬০), রত্নাম্মা(৫২), সুন্দর রাজ(৪৮), মঞ্জুনাথ(৩৫), সারিথা(৩২), রাজেন্দ্র(২৭), সন্দীপ(৩৬), মধু(২৮), তনুজা(২৫), প্রসন্ন(১৪)। এছাড়া মৃতদের মধ্যে এক বছরের একটি শিশুকন্যাও আছে।

[আরও পড়ুন: তিন রাউন্ড গুলি নিয়ে সংসদ চত্বরে ঢুকে পড়ল ‘দুষ্কৃতী’, চাঞ্চল্য রাজধানীতে]

The post কর্ণাটকের টুমকুরে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত ১৩ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement