shono
Advertisement

জমি বিবাদে ভাইয়ের হাতে খুন? মালদহে জাতীয় সড়কের পাশ থেকে যুবকের দেহ উদ্ধারে চাঞ্চল্য

দেহের পাশ থেকেই যুবকের ব্যবহৃত বাইকটি উদ্ধার করেছে পুলিশ।
Posted: 04:09 PM Nov 14, 2021Updated: 04:09 PM Nov 14, 2021

বাবুল হক, মালদহ: খুন নাকি দুর্ঘটনা? জমি নিয়ে বিবাদের জের নাকি অন্য কিছু? গভীর রাতে মালদহের (Malda) চাঁচল-হরিশ্চন্দ্রপুরের কনুয়া ৮১ নম্বর জাতীয় সড়কের ধারে যুবকের দেহ উদ্ধারের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। দেহের পাশ থেকেই তাঁর ব্যবহৃত বাইকটি উদ্ধার করেছে পুলিশ। পরিবারের অভিযোগ, ছেলেকে খুন করা হয়েছে। তবে কে বা কারা খুন করল, সে বিষয়ে কিছুই বলতে পারছেন না পরিজনেরা।

Advertisement

নিহত সেলিম খান পেশায় দিনমজুর। চাঁচল থানার হাজাতপুর গ্রামের খান পাড়ার বাসিন্দা তিনি। শনিবার সকালে কাজে বেরোন সেলিম। সন্ধের  পর রাত গড়িয়ে গেলেও বাড়ি ফেরেননি সেলিম। শুরু হয় খোঁজাখুঁজি। ইতিমধ্যেই পুলিশের তরফে বাড়িতে ফোন যায়। পুলিশের তরফ থেকেই জানানো হয়, মালদহের চাঁচল- হরিশ্চন্দ্রপুরের কনুয়া ৮১ নম্বর জাতীয় সড়কের ধার থেকে যুবকের দেহটি উদ্ধার হয়েছে। দেহের অদূরেই পড়েছিল তাঁর মোটরবাইক। সেটি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

[আরও পড়ুন: এ কেমন মা! যৌনাঙ্গ কেটে নিজের সন্তানকে খুনের পর আত্মহত্যার চেষ্টা]

নিহতের পরিজনেরা জানান, ওই যুবকের দেহে একাধিক ধারালো অস্ত্রের আঘাত ছিল। তাঁদের অভিযোগ, জমি নিয়ে দীর্ঘদিন ধরেই অশান্তি চলছিল। মীমাংসার আশায় বেশ কয়েকবার সালিশি সভাও বসে। সে কারণে ওই যুবককে তাঁর সৎ ভাই গনি খান খুন করেছে বলেই অভিযোগ। পরিবারের পক্ষ থেকে চাঁচল থানায় অভিযোগও দায়ের করা হয়েছে। 

এদিকে, এই ঘটনার পর থেকেই বেপাত্তা ওই যুবকের ভাই। স্বাভাবিকভাবেই তার জেরে সন্দেহ আরও বাড়ছে। পুলিশ আপাতত ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসার অপেক্ষায় রয়েছে। নিহতের পরিজন এবং প্রতিবেশীদের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা। 

[আরও পড়ুন: ফের খাস কলকাতায় বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধার, ধৃত ২ যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement