shono
Advertisement
Uttar Pradesh

গাড়িতে বিজেপির পতাকা, ভেতরে দুই যুবতীর সঙ্গে যৌনতায় মত্ত যুবক! ভাইরাল ভিডিও

ভিডিওর সূত্র ধরে তদন্তে নেমেছে যোগীরাজ্যের পুলিশ।
Published By: Amit Kumar DasPosted: 03:42 PM Aug 14, 2024Updated: 03:42 PM Aug 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাজ লজ্জা চুলোয়। বন্ধ দরজার আড়াল ভেঙে খোলা প্রকাশ্যেই চলছে অবাধ যৌনতা! রাস্তার পাশে গাড়ি দাঁড় করিয়ে দুই যুবতীর সঙ্গে আদিম খেলায় মেতে উঠেছেন যুবক। উত্তরপ্রদেশের বারাবাঁকিতে এমনই ঘটনার ভিডিও ভাইরাল সোশাল মিডিয়ায়। চাঞ্চল্যকর বিষয়, যে গাড়ির ভেতর এই কুকর্ম চলছে তাতে আবার লাগানো বিজেপির পতাকা। ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল যোগীরাজ্যে। তদন্তে নামল পুলিশ।

Advertisement

এই ঘটনার ভিডিও সোশাল মিডিয়ায় প্রকাশ্যে এনেছে উত্তরপ্রদেশ কংগ্রেস। ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ির চালকের আসনে বসে রয়েছেন এক যুবতী। তার পাশে বসে এক যুবক ও যুবতী। তিন জনেই একে অপরের সঙ্গে অশ্লীলতায় মেতে উঠেছেন। চুম্বন করছেন একে অপরকে। ঘটনার ভিডিও শেয়ার করে কংগ্রেসের তরফে লেখা হয়েছে, 'এটি বারাবাঁকির কালিকা হাভেলি রেস্তোরাঁ। এই এলাকা একটা সময় গুন্ডাদের আড্ডা হিসেবে পরিচিত ছিল, বর্তমানে এটি অশ্লীলতার আড্ডা হিসেবে পরিচিত হয়ে উঠছে। এই হাভেলি রেস্তোরাঁর সামনে যে গাড়িতে এই কুকর্ম চলছে তাতে আবার বিজেপির পতাকা লাগানো।'

[আরও পড়ুন: রক্তাক্ত কাশ্মীর! ডোডায় তল্লাশি অভিযানে সেনা-জঙ্গি গুলির লড়াই, শহিদ সেনা আধিকারিক]

একইসঙ্গে কংগ্রেসের তোপ, 'রাজ্যের পরিস্থিতি এমন জায়গায় গিয়েছে যে বিজেপির লোকজন সব ধরনের কুকর্মের লাইসেন্স পেয়ে গিয়েছেন। তারা যাই করুক না কেন তাদের বাধা দেওয়ার কেউ নেই। রাজ্যের নোংরা পরিষ্কার করতে এই বিজেপি লোকদের নোংরামি পরিষ্কার হওয়া উচিত।' এদিকে ভিডিও প্রকাশ্যে আসতেই প্রবল বিতর্কের মুখে তদন্ত শুরু করেছে উত্তরপ্রদেশ পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের দাবি, যে গাড়ির ভিডিও ভাইরাল হয়েছে সেটি রায়বরেলির অরবিন্দ মিশ্রের নামে নথিভুক্ত।

[আরও পড়ুন: ‘অপরাধীদের বাঁচানোর চেষ্টা হচ্ছে!’ আর জি কর কাণ্ডে বিস্ফোরক বিজেপি]

তবে পুলিশের দাবি, গাড়ির ভিতরে যাঁদের দেখা গিয়েছে তাঁরা হলেন, আশিস পান্ডে তার বান্ধবী এবং তার শ্যালিকা। রাতে খাওয়ার জন্য হাভেলি রেস্তোরাঁয় গিয়েছিলেন তাঁরা। ভিডিওটি সেই সময়ের। গাড়ির মালিক অরবিন্দ মিশ্র হলেও মাস দুয়েক আগে গাড়িটি দুর্ঘটনার মুখে পড়ে সেই সময় গাড়িটি একটি ওয়ার্কশপে দেন তিনি। ওই ওয়ার্কশপের মালিকের বন্ধুই আশিস। ভাই সুধা শঙ্কর মিশ্র বলেন, ভিডিওতে যাকে দেখা যাচ্ছে সেই আশিস ইচ্ছাকৃতভাবে গাড়িতে বিজেপির পতাকা লাগিয়েছেন। কারণ তাঁর পরিবারের কোনও সদস্য বিজেপির কোনও পদে নেই। পুলিশের তরফে জানানো হয়েছে, আমরা গোটা ঘটনার তদন্ত শুরু করেছি। তদন্ত শেষে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • উত্তরপ্রদেশের বারাবাঁকিতে গাড়ির মধ্যেই বান্ধবী ও শ্যালিকার সঙ্গে যৌনতায় মত্ত যুবক।
  • যে গাড়ির ভেতর এই কুকর্ম চলছে তাতে লাগানো বিজেপির পতাকা।
  • ভিডিও প্রকাশ্যে এনে বিজেপির বিরুদ্ধে সরব কংগ্রেস।
Advertisement