shono
Advertisement

Breaking News

Sandeshkhali

ফের বিতর্কে সন্দেশখালি, অষ্টম শ্রেণির নাবালিকাকে যৌন নির্যাতন! কাঠগড়ায় তৃণমূল সমর্থক

যৌন হেনস্থার ঘটনায় ফের রাজনৈতিক টানাপড়েন বাড়ল সন্দেশখালিতে।
Published By: Amit Kumar DasPosted: 08:34 PM May 18, 2024Updated: 08:34 PM May 18, 2024

গোবিন্দ রায়, বসিরহাট: ফের বিতর্কে সন্দেশখালি। আবারও উঠল যৌন নির্যাতনের অভিযোগ। এবার সন্দেশখালির বেড়মুজুর এলাকায় অষ্টম শ্রেণির এক নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। অভিযোগ, শুক্রবার রাতে নাবালিকার বাড়ির ভেতর ঢুকে তার যৌন নিগ্রহ করে স্থানীয় এক যুবক। নাবালিকার পরিবারের দাবি, ওই যুবক তৃণমূল সমর্থক।

Advertisement

পরিবারের দাবি অনুযায়ী, শুক্রবার রাতে লুকিয়ে বাড়িতে ঢোকে অভিযুক্ত যুবক। নাবালিকার মুখ চেপে ধরে তার যৌন নিগ্রহ করে। নিজেকে বাঁচাতে কোনওভাবে ওই দুষ্কৃতীর হাত ছাড়িয়ে চিৎকার করে নাবালিকা। তার আওয়াজে ছুটে আসেন পরিবারের লোকজন। সঙ্গে-সঙ্গে চম্পট দেয় অভিযুক্ত। পরিবারের অভিযোগ, অভিযুক্ত যুবক তৃণমূল (TMC) সমর্থক। নির্যাতিতার পরিবার বিজেপি (BJP) সমর্থক হওয়ায় তার উপরে আক্রমণ করা হয়েছে।

[আরও পড়ুন: মোদিকে জেতান, ৬ মাসেই দখল করব অধিকৃত কাশ্মীর: ঘোষণা যোগীর]

এই ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্তকে আটক করেছে সন্দেশখালি (Sandeshkhali) থানার পুলিশ। নির্যাতিতার পরিজন বলেন, "ঘরে ঘুমোচ্ছিল। ছেলেটা ঘরের পিছন থেকে ঢোকে। তারপর আমার নাতনীর সঙ্গে শ্লীলতাহানি করে। আমার নাতনী কোনওমতে তার ছাড়িয়ে চিৎকার করে বলে, আমায় বাঁচাও। আমায় মেরে ফেলল। আওয়াজ শুনে সেখানে ছুটে যাই আমরা। ততক্ষণে ছেলেটা পালিয়ে গিয়েছে।"

[আরও পড়ুন: ‘না পোষালে পাকিস্তান চলে যান’, সংরক্ষণ ইস্যুতে লালুকে নিদান হিমন্তের]

অন্যদিকে অভিযুক্ত ছেলেটির বাবার দাবি, "ঘটনার কিছুই জানি না। আজ ৯টার সময় এসে ওরা বিষয়টি আমায় জানায়। রাতে এই ঘটনা ঘটে থাকলেও কোনও চিৎকার বা কিছুই হয়নি। তাই জানি না। আমরা বললাম রাত্রিবেলা হয়ে থাকলে তখনই আসতে পারতে। আমার ছেলে তো রাতে ঘরেই ছিল। তবে এটা একটা চক্রান্ত চলছে বুঝতেই পারছি। কারণ যারা বিজেপি করে তারা বলেছিল যে আমাদের দল কর। কিন্তু ছেলে যায়নি বলে ওকে ফাঁসানো হচ্ছে।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুক্রবার রাতে নাবালিকার বাড়িতে ঢুকে যৌন হেনস্থার অভিযোগ স্থানীয় যুবকের বিরুদ্ধে।
  • নাবালিকার চিৎকার শুনে ছুটে আসেন বাড়ির লোকজন।
  • অভিযুক্তকে গ্রেপ্তার করেছে সন্দেশখালি থানার পুলিশ।
Advertisement