shono
Advertisement

পর্ন ফিল্মে অভিনয় করেন স্ত্রী, স্রেফ এই সন্দেহের বশে এ কী করলেন অটোচালক!

দু'মাস আগে একটি পর্ন ফিল্ম দেখে স্ত্রীর প্রতি সন্দেহ হয় জাহির পাশার।
Posted: 04:31 PM Apr 19, 2022Updated: 04:19 PM Apr 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন ফিল্ম (Porn Film) দেখার আসক্তি থেকে ভয়ংকর কাণ্ড ঘটে গেল বেঙ্গালুরুতে (Bengaluru)। নিয়মিত পর্ন ফিল্ম দেখা এক ব্যক্তির হঠাৎই মনে হয় তার স্ত্রীও বুঝি পর্ন ফিল্মে কাজ করেন। এই সন্দেহ থেকেই স্ত্রীকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করলেন ওই ব্যক্তি।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে ঘটনাটি ঘটে রামনগর শহরতলিতে। অভিযুক্ত বছর চল্লিশের জাহির পাশা পেশায় অটোচালক। নিয়মিত পর্ন ফিল্ম দেখতেন তিনি। মাস দুয়েক আগে একটি পর্ন ফিল্ম দেখার পরেই তার মনে হয় স্ত্রী মুবিনাও বুঝি পর্ন ফিল্মে কাজ করে। এরপর থেকেই স্ত্রীকে নির্যাতন করা শুরু করে সে। রবিবার ওই অভিযোগে স্ত্রীকে শারীরিক ও মানসিক হেনস্তা করে সে। শেষে রাগের মাথায় কুপিয়ে হত্যা করে মুবিনাকে।

[আরও পড়ুন: ‘মাইকের আওয়াজ যেন ধর্মস্থানের বাইরে না আসে’, সাম্প্রদায়িক অশান্তি আটকাতে দাওয়াই যোগীর]

পাশা ও মুবিনার দাম্পত্য জীবন ১৫ বছরের। তাদের পাঁচটি সন্তানও রয়েছে। জানা গিয়েছে, সন্দেহের বশে দু’মাস আগে একটি পারিবারিক অনুষ্ঠানে সকলের সামনে মুবিনাকে মারধর করে পাশা। দিন কুড়ি আগেও একই অভিযোগে মুবিনার উপর চড়াও হয়েছিল অটোচালক। সেবার শারীরিক নির্যাতন এমন পর্যায়ে ছিল যে মুবিনাকে হাসপাতালে ভরতি করতে হয়।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, দাদু (মায়ের বাবা) ঘাউস পাশার কাছে গিয়ে জাহির পাশার বড় ছেলে জানায়, বাড়িতে কী মারাত্মক কাণ্ড ঘটে গিয়েছে। এরপরেই পুলিশ ঘটনাস্থলে যায়। জামাইয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন ঘাউস পাশা।

[আরও পড়ুন: ছিঃ! ৫ বছরের মেয়ের গোপনাঙ্গে হাত দিয়ে যৌন চাহিদা মেটাল বাবা! তারপর…]

প্রসঙ্গত, সাম্প্রতিককালের একটি সমীক্ষায় দেখা গিয়েছিল ভারতে পর্ন ছবি দেখায় আসক্তি বাড়ছে। আসক্তি মাত্রা ছাড়া পর্যায়ে পৌঁছেছিল কোভিডের বাড়াবাড়ি তথা লকডাউনের সময়। গৃহবন্দি অবস্থায় মানুষের সারাদিনের সঙ্গী ছিল স্মার্টফোন। একঘেয়েমি কাটাতে এই স্মার্টফোন থেকেই পর্নসাইটে ঢুঁ মারছিলেন ভারতীয়রা। ওই সময় পর্ন দেখার প্রবণতায় বিশ্বের বাকি দেশকে পিছনে ফেলে দিয়েছিল কামসূত্রের ভারত। অন্যদিকে স্বামীর পর্ন ছবি দেখার আসক্তি কাটাতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতেও দেখা গিয়েছে এদেশের স্ত্রীকে। এবার পর্নের আসক্তি থেকে স্ত্রীর প্রতি সন্দেহ, এমনকী স্রেফ সন্দেহের বশে তাঁকে খুন করে ফেললেন এক ব্যক্তি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement