shono
Advertisement

মদ্যপানে বাধা দেন বাড়িওয়ালা, হাতুড়ি মেরে খুন করে সেলফি তুলল ভাড়াটে

অভিযুক্তকে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 05:40 PM Aug 20, 2022Updated: 05:43 PM Aug 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মদ খাওয়া ও মদ খেয়ে বাড়ি ঢোকা নিয়ে আপত্তি তুলেছিলেন বাড়িওয়ালা। উত্তরে চরম সবক শেখালো ভাড়াটে! অভিযোগ, মাথায় হাতুড়ি মেরে বাড়িওয়ালাকে খুন করে যুবক। এমনকী খুন করে পালানোর আগে মৃতদেহের সঙ্গে সেলফি তোলে সে। এই ঘটনায় আতঙ্ক ছড়ায় দিল্লিতে (Delhi)। যদিও হত্যার ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম সুরেশ। খুনের দিন চারেক আগে সুরেশের বাড়িতে ওঠে আদতে বিহারের বাসিন্দা অভিযুক্ত যুবক পঙ্কজ কুমার। সে মদ্যপানে আসক্ত ছিল, তা নিয়ে বাড়িওয়ালা সুরেশের সঙ্গে তাঁর বচসা হয়। এরপরেই বাড়িওয়ালার মাথায় হাতুড়ি মারে পঙ্কজ। এতেই মৃত্যু হয় সুরেশের। পুলিশ জানিয়েছে, খুনের পর মৃতদেহের সঙ্গে সেলফি তোলে যুবক। এরপর বাড়িওয়ালা ব্যক্তির মোবাইল ফোন ও আইডি কার্ড নিয়ে চম্পট দেয়।

[আরও পড়ুন: আয় বাড়াতে যাত্রীদের ব্যক্তিগত তথ্য বিক্রি করবে রেল? বিতর্কের মধ্যেই মুখ খুলল IRCTC]

পরদিন ভোরে সুরেশের ছেলে জগদিশকে বাড়ি ছাড়ার কথা জানিয়ে ফোন করে পঙ্কজ। জানায়, তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করায় বাড়ি ছাড়ছে সে। পঙ্কজের কথায় সন্দেহ হয় জগদিশের। তিনি তখনই দৌড়ে দোতলায় গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিয়ে পড়ে রয়েছে মৃত বাবা। এরপর পুলিশে খবর দেওয়া হয়।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে গত ৯ আগস্ট মদ খেয়ে বাড়ি ফিরেছিল পঙ্কজ। সেদিন রাতে সুরেশের সঙ্গে ঝামেলা হয় তার। তবে ঘটনার পরে সুরেশের কাছে ক্ষমা চায় সে। এরপরেই ভয়ংকর খুনের ঘটনা। পঙ্কজ পলাতক হলেও পুলিশের চোখে ধুলো দিতে পারেনি। ২৪ ঘণ্টার মধ্যে তাকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। আড়াইশো কিলোমিটার ধাওয়া করে তাকে পাকড়াও করেন পুলিশ কর্মীরা।

[আরও পড়ুন: এখনও সম্মত নন রাহুল, সভাপতি নির্বাচনের প্রাক্কালেও কংগ্রেসের কান্ডারি নিয়ে ধোঁয়াশা]

ইতিমধ্যে জিজ্ঞাসাবাদে খুনের কথা স্বীকার করেছে অভিযুক্ত পঙ্কজ। সে জানিয়েছে, ঘুমন্ত অবস্থায় হাতুড়ি দিয়ে আঘাত করে সুরেশকে হত্যা করেছে সে। খুন করার পর মৃতদেহের সঙ্গে সেলফিও তোলে। গ্রেপ্তারি এড়াতে বার বার ঠিকানা বদল করেছিল। যদিও শেষ পর্যন্ত ধরা পড়ে যায়। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement