shono
Advertisement

ভিক্ষুক সেজে গৃহস্থ বাড়িতে চুরি, পুলিশের জালে মহিলা

আলমারি থেকে সোনার গয়না চুরি করে সে।
Posted: 07:17 PM Feb 17, 2023Updated: 07:17 PM Feb 17, 2023

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: ভিক্ষুক সেজে গৃহস্থ বাড়িতে চুরি করতে গিয়ে বিপদ। বাড়ির ভিতরে ঢুকে হাতেনাতে ধরা পড়লেন এক মহিলা। মুর্শিদাবাদের কান্দির দোহালিয়া দাসপাড়া গ্রামে জোর শোরগোল। অভিযুক্ত ওই মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

মুর্শিদাবাদের কান্দির দোহালিয়া দাসপাড়ার একটি বাড়িতে শুক্রবার দুপুরে ওই মহিলা ঢুকে পড়েন। অভিযোগ, ভিক্ষুকের বেশে ঢুকে পড়া ওই মহিলা আলমারি থেকে সোনার গয়না চুরি করে। সে পালানোর সময় বাড়ির লোকেরা চিৎকার করতে শুরু করেন। তা শুনে স্থানীয়রা সজাগ হয়ে যান। এরপরই ওই মহিলাকে ধরা ফেলেন স্থানীয়রা।

[আরও পড়ুন: ‘বাগদার ‘রঞ্জন’ গ্রেপ্তার হয়ে আর কিছুই হবে না’, আক্ষেপ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের]

দোহালিয়া দাসপাড়া গ্রামের বাসিন্দা দেবাশিস দাস জানান, “শুক্রবার সকালে এক মহিলা ভিক্ষুক আসেন। সকালে সকলেই কাজে ব্যস্ত ছিল। সেই সুযোগকে কাজে লাগিয়ে আলমারি থেকে বেশ কিছু সোনার গয়না চুরি করে নিয়ে যায়। আমার মা রাধারানি দাস আলমারি খোলা দেখে ওই ভিক্ষুককে সন্দেহ করেন। ‘চোর-চোর’ বলে চিৎকার করেন। আমার ছেলে দেবাশিস এবং তাঁর পরিবারের সদস্যরা তখনই তাকে পিছু ধাওয়া করে। দেবাশিস এবং গ্রামবাসীরা ভিক্ষুকের কাছ থেকে চুরি যাওয়া সোনার গয়নাগাটি ফিরিয়ে নেয়।” খবর পাওয়ার পর তড়িঘড়ি দোহালিয়া দাসপাড়ায় চলে আসে পুলিশ। ওই মহিলাকে আটক করা হয়। তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে। চুরি যাওয়া সোনার গয়না উদ্ধার করা হয়েছে।

[আরও পড়ুন: ৬০ ঘণ্টার ‘সমীক্ষা’ শেষে বিবিসির বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ আয়কর বিভাগের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার