shono
Advertisement

Breaking News

দোকান খোলা নিয়ে বচসার জেরে মাকে পিটিয়ে খুন! গ্রেপ্তার ছেলে

অভিযুক্ত মানসিক ভারসাম্যহীন বলেই খবর।
Posted: 05:00 PM Sep 12, 2023Updated: 05:00 PM Sep 12, 2023

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: মাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানার লক্ষীকান্তপুরে। কী কারণে এই নৃশংস কাণ্ড, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। তবে অভিযুক্ত মানসিক ভারসাম্যহীন বলেই খবর।

Advertisement

জানা গিয়েছে, মৃতার নাম মল্লিকা মণ্ডল। বয়স ৪৫ বছর। দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানার লক্ষীকান্তপুরের বাসিন্দা তিনি। ছেলে সুমনকে নিয়ে ছোট একটি চায়ের দোকান চালাতেন তিনি। মঙ্গলবার সকালে দোকান খুলতে যেতে বলায় হঠাৎ মেজাজ হারায় সুমন। অগ্নিমূর্তি ধারণ করে সে। মায়ের সঙ্গে শুরু হয় তর্কবিতর্ক। এসবের মাঝেই ঘরে থাকা লোহার রড হাতে তুলে নেয় সে। তা দিয়ে মল্লিকাদেবীকে এলোপাথাড়ি মারতে থাকে। রডের আঘাত লাগে মহিলার মাথায়। রক্তাক্ত অবস্থায় ঘরের মধ্যেই লুটিয়ে পড়েন তিনি। ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁর।

[আরও পড়ুন: চাকরি ও দলের পদ বিক্রির অভিযোগ! সুভাষ সরকারকে ‘তালাবন্দি’ করে বিক্ষোভ BJP কর্মীদের]

মৃতার ভাইঝি দীপা মণ্ডল বলেন, ছোটবেলায় বাবা মারা যাওয়ার পর থেকেই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিল সুমন। সবসময় সন্দেহ করত কেউ খুন করতে আসছে। অল্পতেই রেগে যেত সে। মানসিক রোগের চিকিৎসাও চলছিল তার। তার মধ্যেই এই ঘটনা ঘটে গিয়েছে। মল্লিকাদেবীর বাবা কানাইলাল মণ্ডল বলেন, “মা ও ছেলের ঝামেলা হত প্রায়ই। সুমন মানসিক ভারসাম্যহীন ছিল। কিন্তু তার পরিণাম এমন হবে তা কল্পনাই করিনি কোনওদিন।” এই ঘটনায় পরিবার ও প্রতিবেশীদের মধ্যে শোকের ছায়া। পুলিশ সুমনকে গ্রেপ্তার করেছে। তবে দোকান খোলা নিয়ে বচসার জেরেই এই খুন নাকি নেপথ্যে অন্য কিছু, তা জানার চেষ্টা করছে পুলিশ। খুনের মামলার রুজু করে শুরু হয়েছে তদন্ত।

[আরও পড়ুন: পুলিশ অফিসারের বদলিতে বন্ধের মুখে চাকরির পরীক্ষার কোচিং! দুশ্চিন্তায় পড়ুয়ারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement