shono
Advertisement

৬ লক্ষ টাকার বিনিময়ে গর্ভ ভাড়ার নামে প্রতারণা! ধৃত মহিলা

ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের খোঁজে শুরু তদন্ত। The post ৬ লক্ষ টাকার বিনিময়ে গর্ভ ভাড়ার নামে প্রতারণা! ধৃত মহিলা appeared first on Sangbad Pratidin.
Posted: 11:17 AM Feb 22, 2020Updated: 11:17 AM Feb 22, 2020

অর্ণব আইচ: এবার গর্ভ ভাড়া দিয়ে প্রতারণার অভিযোগ উঠল এক সারোগেটেড মায়ের বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযুক্ত মহিলাকে গ্রেপ্তার করেছে নিউ আলিপুর থানার পুলিশ। এই ঘটনায় এক চিকিৎসক-সহ সাতজনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছেন প্রতারিত দম্পতি।

Advertisement

সূত্রের খবর, নিউ আলিপুরের এক ব্যবসায়ী পরিবারের বড় ছেলে ও তাঁর স্ত্রী নিঃসন্তান। সন্তান লাভের আশায় ভবানীপুরের এক চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করেছিলেন তাঁরা। সেই চিকিৎসকের পরামর্শ মতোই গত জুন মাসে সারোগেটেড মাদারকে ৬ লক্ষ টাকা দেন। অভিযোগ, টাকা দেওয়ার পর নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও ওই দম্পতির কোনও সন্তান পাননি।

[আরও পড়ুন: হাজার চারেক বরযাত্রী নিয়ে বিয়ে করতে চললেন মহাদেব! চমকপ্রদ আয়োজন শিবরাত্রিতে]

তাঁদের অভিযোগ, সন্তান দেওয়ার কথা বলে টাকা নিয়ে চম্পট দিয়েছেন অভিযুক্ত সরোগেটেড মা।। সন্তান না পেয়ে অবশেষে থানায় ওই মহিলা-সহ সাতজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই দম্পতি। এরপরই তদন্ত শুরু করে পুলিশ। পরে দক্ষিণ ২৪ পরগনার বাড়ি থেকে কাশ্মীরা বিবি নামে ওই মহিলাকে গ্রেপ্তার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের খোঁজে চলছে তদন্ত।  

[আরও পড়ুন: অসমাপ্ত কবিতার বুকেই মৃত্যুশয্যা, ভাষা দিবসে ঢাকায় গিয়ে প্রয়াত হুগলির কবি]

The post ৬ লক্ষ টাকার বিনিময়ে গর্ভ ভাড়ার নামে প্রতারণা! ধৃত মহিলা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement