shono
Advertisement

কাশ্মীরে বিক্রি করেছিলেন স্বামী! ২৪ বছর পর বাড়ি ফিরে সটান থানায় মহিলা

বিক্রি নয়, প্রেমের টানে স্ত্রী কাশ্মীরে থেকে গিয়েছিলেন বলেই দাবি অভিযুক্তের।
Posted: 02:58 PM Jan 22, 2024Updated: 04:22 PM Jan 22, 2024

অতুলচন্দ্র নাগ, ডোমকল: ২৪ বছর আগে বিক্রি করে দিয়েছিলেন স্বামী। এতবছর পর বাড়ি ফিরে সটান স্বামীর বিরুদ্ধে থানায় মহিলা। রবিবার বিকেলে মুর্শিদাবাদের রানিনগর থানায় অভিযোগ দায়ের করেন তিনি। শুরু হয়েছে তদন্ত। আটক করা হয়েছে অভিযুক্তকে।

Advertisement

জানা গিয়েছে, ওই মহিলার নাম আকলেমা বিবি। তাঁর অভিযোগ, মিথ্যে কথা বলে ২ বছরের পুত্র সন্তান-সহ বধূকে কাশ্মীরে নিয়ে গিয়ে বিক্রি করে দিয়ে এসেছিলেন স্বামী ইয়াসিন শেখ। তার পর থেকে অনেকবার ফিরে আসার চেষ্টা করেছেন তিনি। কিন্তু পারেননি। আকলেমা বিবি জানান, এতদিন শ্রীনগরের বারিপোড়া এলাকায় ছিলেন তিনি। ছোট সেই ছেলের বয়স এখন ২৬। অবশেষে ছেলেকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরেছেন মহিলা। মহিলার ছেলে নয়ন ওরফে জাহাঙ্গির শেখ জানান, কাশ্মীরে তাঁদের উপর খুব অত্যাচার হয়েছে। বড় হয়ে যখন সব জানতে পারেন তিনি। তার পর থেকেই পালিয়ে আসার চেষ্টা করেন, কিন্তু পারেননি। এবার সুযোগ পেয়ে পালিয়েছেন।

[আরও পড়ুন: কমোড লাগবেই! জেলে অদ্ভুত ‘আবদার’ শংকরের]

বর্তমানে ওই মহিলা ও তাঁর ছেলে রানিনগরের ইলশামারী গ্রামে বাবার বাড়িতে উঠেছেন। অভিযোগ পাওয়ামাত্রই পুলিশ তদন্তে নেমে অভিযুক্ত ইয়াসিন শেখকে আটক করেছে। জানা গিয়েছে, তাঁর স্বামীর দাবি ওই অভিযোগ ঠিক নয়। অভিযুক্তের দাবি, ২৪ বছর আগে কাশ্মীরে বেড়াতে গিয়ে সেখানে এক যুবকের প্রেমে পড়েন স্ত্রী। একাধিকবার ফেরানোর চেষ্টা করলেও নাকি আকলেমা ফেরেননি। এদিকে বাড়ি ফিরে বেজায় খুশি নয়ন ওরফে জাহাঙ্গির। যুবকের কথায়, “আপনজনদের পেয়ে খুব ভালো লাগছে।”

[আরও পড়ুন: রামসেবায় দরাজহস্ত, ১০০১ কেজি চিনি আতপ চাল পাঠালেন সুকান্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার