shono
Advertisement

ছাদ থেকে পড়ে মৃত্যু তরুণীর, দুর্ঘটনা নাকি খুন ধন্দে পুলিশ

তালতলা থানার পুলিশ মৃতার আত্মীয় এবং প্রতিবেশীদের সঙ্গে কথা বলছে। The post ছাদ থেকে পড়ে মৃত্যু তরুণীর, দুর্ঘটনা নাকি খুন ধন্দে পুলিশ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:10 PM Oct 31, 2019Updated: 05:19 PM Oct 31, 2019

অর্ণব আইচ: নিজের বাড়ির ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক তরুণী। বৃহস্পতিবার সকালে তালতলার একটি আবাসনের চারতলা থেকে নিচে সোজা রাস্তায় পড়ে যান তিনি। দুর্ঘটনা নাকি পরিকল্পনামাফিক খুন করা হয়েছে ওই তরুণীকে, তা খতিয়ে দেখছে তালতলা থানার পুলিশ। ঘটনার প্রকৃত কারণের খোঁজে ইতিমধ্যেই তরুণীর আত্মীয় এবং স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা।

Advertisement

বর্ষার ঝোড়ো ব্যাটিংয়ের পরেই বদলাতে শুরু করেছে আবহাওয়া। তাপমাত্রা কিছুটা কমায় হালকা শীতের পরশ উপভোগ করছেন আমজনতা। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার সকাল বাড়ির তোশক রোদে দিতে গিয়েছিলেন রাশিয়া রহমান নামে এক তরুণী। আচমকাই চারতলা থেকে নিচে রাস্তায় পড়ে যান ওই তরুণী। রাস্তার পাশেই সেই সময় এক মহিলা শুয়েছিলেন। তিনিই চিৎকার করতে শুরু করেন। তার হাঁকডাকেই কাকভোরে ঘুম ভেঙে যায় পাড়া প্রতিবেশীরা। একে একে জড়ো হন প্রত্যেকেই। ঘটনাস্থলে দৌড়ে আসেন ওই তরুণীর অভিভাবকেরা। ততক্ষণে ঘটনাস্থলে রক্তবন্যা বয়ে গিয়েছে। রক্তে মাখামাখি অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে মল্লিকবাজারের নিউরোসায়েন্সে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষণের মধ্যে চিকিৎসকেরা জানিয়ে দেন মারা গিয়েছেন ওই তরুণী। তালতলা থানার পুলিশ তরুণীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

[আরও পড়ুন: ভরসা স্থানীয় মুখ, উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের]

তরুণীর মৃত্যুর কারণ নিয়ে ধন্দে পুলিশ। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, চারতলার ছাদ থেকে নিচে পড়ে যান ওই তরুণী। তবে তাঁকে কেউ ধাক্কা দিয়েছিলেন নাকি এই ঘটনা নিছকই দুর্ঘটনা, তা খতিয়ে দেখছে তালতলা থানার পুলিশ। ঘটনার প্রত্যক্ষদর্শী এবং নিহতদের পরিজনদের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা।

The post ছাদ থেকে পড়ে মৃত্যু তরুণীর, দুর্ঘটনা নাকি খুন ধন্দে পুলিশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement