shono
Advertisement

মধ্যরাতে পানশালায় বচসা, শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ অনুপম হাজরার বিরুদ্ধে

অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি নেতা। The post মধ্যরাতে পানশালায় বচসা, শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ অনুপম হাজরার বিরুদ্ধে appeared first on Sangbad Pratidin.
Posted: 02:12 PM Jan 05, 2020Updated: 02:12 PM Jan 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পানশালায় তরুণীর শ্লীলতাহানি ও তাঁর বন্ধুকে মারধরের অভিযোগ উঠল বিজেপি নেতা অনুপম হাজরার বিরুদ্ধে। ইতিমধ্যেই অনুপম হাজরার বিরুদ্ধে শেক্সপিয়র সরণি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি বিজেপি নেতার।

Advertisement

ঘটনার সূত্রপাত শনিবার রাতে। এদিন বান্ধবীকে সঙ্গে নিয়ে হো চি মিন সরণির একটি অভিজাত পানশালায় গিয়েছিলেন কসবার বাসিন্দা ওই যুবক। সেখানেই ছিলেন বিজেপি নেতা। ওই যুবক জানান, পানশালায় তাঁর ঠিক উলটো দিকেই বসেছিলেন অনুপম হাজরা। সহজেই বিজেপি নেতাকে চিনতে পারেন তিনি। স্বাভাবিকভাবেই সেই সময় দূর থেকেই অনুপমবাবুর ছবি তোলার চেষ্টা করেন। অভিযোগ, বিষয়টি নজরে পড়তেই ওই যুবকের উপর চড়াও হন বিজেপি নেতা। মারধর ও গালিগালাজ করা হয় তাঁকে। ভেঙে দেন তাঁর মোবাইল। এমনকী তাঁর বান্ধবীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ ওই যুবকের। এরপর রাতেই গোটা বিষয়টি জানিয়ে শেক্সপিয়র সরণি থানায় অভিযোগ দায়ের করেন ওই যুবক। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৩৪১,৩২৩, ৩৭৯, ৩৫৪,৫০৬, ৪২৭ ধারায় অনুপমের বিরুদ্ধে মামলা শুরু করা হয়েছে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন,‘‘ আমরা অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছি।”

[আরও পড়ুন: পা অবশ হয়ে গেল’, আতঙ্ক পিছু ছাড়ছে না বর্ধমান স্টেশন বিপর্যয়ে আহত ব্যক্তির]

ঘটনার পরের দিন অর্থাৎ রবিবার সকালে সোশ্যাল মিডিয়ায় অনুপম হাজরা দাবি করেন যে, গোটা বিষয়টি ভিত্তিহীন। তাঁর সঙ্গে কারও কোনও বচসা হয়নি। তিনি জানান, শনিবার রাতে বন্ধুর জন্মদিন উপলক্ষ্যে ওই পানশালায় ছিলেন তিনি। সেখানে এক মদ্যপ যুবক তাঁর অনুমতি ছাড়া ভিডিও ও ছবি তুলে কাউকে পাঠাচ্ছিলেন। তা নজরে পড়তেই বিজেপি নেতার দেহরক্ষীরা ওই যুবককে জিজ্ঞাসাবাদ করেন এবং তাঁকে পানশালা থেকে বের করে দেন। পাশপাশি, এই ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি নেতা।

The post মধ্যরাতে পানশালায় বচসা, শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ অনুপম হাজরার বিরুদ্ধে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement