shono
Advertisement

মহাভারত হলে আমিরই কৃষ্ণ!

হিন্দির পাশাপাশি তামিল ও তেলেগু ভাষাতেও মুক্তি পাবে ছবিটি। The post মহাভারত হলে আমিরই কৃষ্ণ! appeared first on Sangbad Pratidin.
Posted: 05:06 PM Feb 09, 2017Updated: 11:42 AM Feb 09, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্ণ অথবা কৃষ্ণ। বড় পর্দায় মহাভারত হলে এই দুই চরিত্রই পছন্দ আমির খানের। এক্ষেত্রে কৃষ্ণই প্রথম পছন্দ মিস্টার পারফেকশনিস্টের। নিজে মুখেই সে কথা জানিয়েছেন আমির। সব ঠিকঠাক এগোলে ‘বাহুবলি : দ্য কনক্লুশন’-এর পর হয়তো মহাভারতে হাত দেবেন পরিচালক রাজামৌলি। আর সেক্ষেত্রে পরিচালকের পছন্দের তালিকায় ইতিমধ্যেই রয়েছেন তিন হেভিওয়েট তারকা। আমির খান, রজনীকান্ত, মোহনলাল।

Advertisement

মহাভারত তাঁর ড্রিম প্রোজেক্ট, প্রকাশ্যে সে কথা বহুবারই বলেছেন রাজামৌলি। এই ছবির জন্য সময়টা বড় ফ্যাক্টর।  ছবির কাজে অনেকটা সময়ই দিতে হবে অভিনেতাদের। বিগ বাজেটের এই ছবির জন্য প্রায় ৪০০ কোটি টাকা প্রাথমিকভাবে ধরা হয়েছে। হিন্দির পাশাপাশি তামিল ও তেলেগু ভাষাতেও মুক্তি পাবে ছবিটি।  ইতিমধ্যেই মহাভারতে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন আমির খান। বলেছেন, “আমি রাজামৌলির কাজের খুব বড় ভক্ত। যদি কখনও ও মহাভারত নিয়ে কাজ করে কর্ণ অথবা কৃষ্ণ চরিত্রে আমি অভিনয় করতে চাই। তবে কৃষ্ণই আমার প্রথম পছন্দ।” তবে আনুষ্ঠানিকভাবে এখনও কোনও ঘোষণা হয়নি। এখন তারই অপেক্ষা।

 

The post মহাভারত হলে আমিরই কৃষ্ণ! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement