shono
Advertisement

আম্বানির বিয়েতে নাচতে কত টাকা নিলেন? বিতর্কে ‘মোক্ষম’ জবাব আমির খানের

কী বললেন অভিনেতা?
Posted: 05:48 PM Mar 08, 2024Updated: 05:49 PM Mar 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানি পরিবারের সঙ্গে বরাবর আমির খানের সুসম্পর্ক। তাঁদের বাড়ির যে কোনও অনুষ্ঠানেই আমন্ত্রণ থাকে অভিনেতার। অনন্ত-রাধিকার তিন দিন ব্যাপী বিগ বাজেট প্রাকবিবাহ অনুষ্ঠানেও মুম্বই থেকে জামনগরে উড়ে গিয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট। শুধু তাই নয়! দ্বিতীয় দিনে একমঞ্চে সলমন-শাহরুখের সঙ্গে নাচতেও দেখা যায় আমিরকে। তিন খানের সেই পারফরম্যান্সের ভিডিও দাবানল গতিতে ভাইরাল। প্রশংসার পাশাপাশি বিতর্কও কম হয়নি!

Advertisement

নেটপাড়ার একাংশ কটাক্ষ করে বলেছেন, ভারতীয় ‘ধনকুবের’ মুকেশ আম্বানির ছেলের বিয়েতে নাচ করার জন্য নাকি মেরুদণ্ড বিকিয়ে দিয়েছেন তাঁরা। আমির খানও স্বাভাবিকভাবেই সমালোচিত হয়েছেন। এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন অভিনেতা। ইনস্টাগ্রামে Ask Me Anything সেশন করেছিলেন আমির। সেখানেই এক ব্যক্তি প্রশ্ন ছোঁড়েন, “নিজের মেয়ের বিয়েতে না নেচে মুকেশ আম্বানির ছেলের বিয়েতে নাচলেন কেন?” এড়িয়ে যাননি অভিনেতা। সপাট জবাবও দিলেন।

[আরও পড়ুন: রামরাজ্যেই প্রার্থী ‘রাম’! অরুণ গোভিলকে কোন কেন্দ্রে টিকিট দিচ্ছে বিজেপি?]

আমির খানের মন্তব্য, “আমি যেমন আমার মেয়ে ইরা খানের বিয়েতে নাচ করেছি, তেমন মুকেশদের অনুষ্ঠানেও নেচেছি। কারণ মুকেশ আমার খুব ভালো বন্ধু। নীতা-মুকেশ আর ওঁদের সন্তানরা আমার কাছে পরিবারের মতোই। আমি ওদের অনুষ্ঠানে নাচ করি, ওঁরাও আমার অনুষ্ঠানে এসে নাচ করে।”

অনন্ত আম্বানির প্রাকবিবাহ অনুষ্ঠানে দক্ষিণী সিনেমার ‘নাটু নাটু’ গানে নাচতে দেখা যায় শাহরুখ, সলমন ও আমিরকে। তিন খানের এই নাচ দেখে অনুরাগীদের মন্তব্য, “যে কাজ ভারতবর্ষের তাবড় তাবড় পরিচালক-প্রযোজকরা করতে পারেন না, সে কাজ মুকেশ আম্বানি করে দেখিয়েছেন। তিন খানকে তিনি এক মঞ্চে নিয়ে এসেছেন।” তবে বিতর্কও কম হয়নি! এবার নিন্দুকদের জবাব দিলেন আমির খান খোদ।

[আরও পড়ুন: ‘রামমন্দির উদ্বোধন বিজ্ঞাপন ছাড়া কিচ্ছু না’, কলকাতায় বসে বিস্ফোরক অনুরাগ কাশ্যপ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement