shono
Advertisement

ভোররাতে মর্মান্তিক দুর্ঘটনা, দাঁড়িয়ে থাকা কন্টেনারে ধাক্কা পুলিশের গাড়ির, মৃত ২

আহত ৪ জন।
Posted: 11:09 AM Sep 07, 2023Updated: 11:09 AM Sep 07, 2023

অংশুপ্রতিম পাল, খড়গপুর: ভোররাতে জাতীয় সড়কে উপর দাঁড়িয়ে থাকা কন্টেনারের পিছনে সজরে ধাক্কা পুলিশের গাড়ির। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে দুইজনের। আহত চারজন। আহতরা মেদিনীপুর মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় থানার উকুনমারী জাতীয় সড়ক এলাকায়।

Advertisement

জানা গিয়েছে, বৃহস্পতিবার ভোরে পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় থানার এসআই দেবীপ্রসাদ মণ্ডল, রাজেশ পারুয়া, একজন এনভিএফ পুলিশকর্মী ও একজন কনস্টেবল-সহ কয়েকজন ডিউটি সেরে ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে নারায়ণগড় থানার দিকে যাচ্ছিলেন। সেই সময় প্রবল বৃষ্টিও শুরু হয়। হঠাৎই উকুনমারী এলাকায় জাতীয় সড়কের উপর বেলদার দিখে মুখ করে দাঁড়িয়ে থাকা একটি কন্টেনারের পিছনে সজরে ধাক্কা মারে পুলিশের গাড়িটি। ঘটনায় দুমড়ে মুচরে যায় গাড়ি। গাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় ছিটকে রাস্তায় পড়ে যান পুলিশ কর্মীরা। মৃত্যু হয় ড্রাইভার বিমানচন্দ্র করণ ও এনভিফ পুলিশ কর্মী দীপককুমার পাত্রর।

[আরও পড়ুন: ৫ টাকার লোভ দেখিয়ে দিনের পর দিন নাবালিকাকে ধর্ষণ! গ্রেপ্তার প্রতিবেশী বৃদ্ধ]

আহত হন ওই গাড়িতে থাকা নারায়ণগড় থানার এসআই দেবীপ্রসাদ মণ্ডল ও রাজেশ পারুয়া, কনস্টেবল নিরঞ্জন গড়াই ও এনভিএফ অমূল্য রাউত। আহতদের তড়িঘড়ি উদ্ধার করে প্রথমে মকরামপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভরতি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদেরকে মেদিনীপুর মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, ভোরবেলা প্রবল বর্ষণের জেরে দৃশ্যমানতা কম থাকার কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে। কন্টেনারটিকে আটক করেছে পুলিশ। ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এসডিপিও দীপক সরকার।

[আরও পড়ুন: দু’পয়সা বেশি আয়ের আশা, গঙ্গাসাগর থেকে কেরলে গিয়ে প্রাণহানি পরিযায়ী শ্রমিকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement