shono
Advertisement

কর্মীসভায় কোন্দল, পঞ্চায়েত প্রধানের সঙ্গে তীব্র কথা কাটাকাটি কল্যাণের, অস্বস্তিতে তৃণমূল

দেখুন ভিডিও।
Posted: 11:57 AM Feb 08, 2021Updated: 07:56 PM Feb 08, 2021

দিব্যেন্দু মজুমদার, হুগলি: উত্তরপাড়া (Uttarpara) বিধানসভার বুথ ভিত্তিক তৃণমূলের কর্মীসভায় তীব্র বচসায় জড়িয়ে পড়লেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee) ও পঞ্চায়েত প্রধান আচ্ছালাল যাদব। রবিবার দুপুরে দুই জননেতা একে অপরকে তীব্র আক্রমণ করেন। উগড়ে দেন ক্ষোভ। শেষে ক্ষুব্ধ আচ্ছালাল যাদব সভা ছেড়ে বেরিয়ে গেলে তাঁর সঙ্গে তাঁর অনুগামীরাও সভা ত্যাগ করেন।

Advertisement

এদিন কর্মীসভা চলাকালীন মঞ্চ থেকে কল্যাণ বন্দ্যোপাধ্যায় হঠাৎই কানাইপুর পঞ্চায়েত প্রধানকে উদ্দেশ্য করে বলেন “তুমি থেকে যাওয়ায় আমার লাভ নেই। তোমার স্যুট, বুট দেখেও আমার কোনও লাভ নেই। ভোটে শুধু তুমি জিতবে আর এমএলএ, এমপি-রা হারবে তা হবে না। তোমায় চার হাজার ভোটে জেতাতে হবে।” ভরা সভায় এইভাবে আক্রমণ মেনে নিতে পারেননি আচ্ছালাল যাদব। ক্ষোভের সঙ্গে রীতিমতো বিষ্ফোরক জবাব দেন আচ্ছালাল। তিনি বলেন, “আপনি স্যুট পরলে দোষ নেই আর আমি স্যুট পড়লেই দোষ।” সভা চলাকালীনই ক্ষোভে ফেটে পড়েন আচ্ছালাল যাদব। এক সময় বচসা চরম পর্যায়ে পৌঁছালে  আচ্ছালাল যাদবকে হুঁশিয়ারি দিয়ে কল্যাণ বলেন “থাকতে হলে থাকবে, না হলে চলে যাবে।” পরে আচ্ছালাল যাদব বাইরে বেরিয়ে সাংবাদিকদের বলেন, “উনি পাঁচ বছরে কানাইপুরের উন্নয়নে একটা টাকাও দেননি। উনি ইচ্ছাকৃতভাবে সারা হুগলি জেলাকে খারাপ করার জন্য কিছু লোককে অপমান করার চেষ্টা করেছেন।” সাংসদকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, “উনি তৃণমূলের পক্ষে সবচেয়ে বিপজ্জনক।”

[আরও পড়ুন: ‘ক্ষমা চান নাড্ডাজি’, ‘পরিবর্তন যাত্রা’র রথে চৈতন্যদেবের ছবি না থাকায় তোপ কুণাল ঘোষের]

এদিনের কর্মী সম্মেলনে যেভাবে গোষ্ঠীদ্বন্দ্ব প্রকট হয়ে উঠেছে, তাতে সামনের বিধানসভা নির্বাচনে বিজেপি একে হাতিয়ার করবে বলে মনে করছেন অনেকেই। এই বিষয়ে হুগলি জেলা তৃণমূল সভাপতি দিলীপ যাদব বলেন, “আমার সংসারে কী হবে তা সংবাদমাধ্যমকে বলে দেওয়া উচিত নয়।”

দেখুন ভিডিও:

 

[আরও পড়ুন: টার্গেট ভোট! দ্রুত রাজ্যের রেলের অনুমোদিত প্রকল্পগুলির কাজ শেষের নির্দেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার