shono
Advertisement

ঘাটালের প্রচারে আহত সাংবাদিক, বাড়িতে দেখতে গেলেন দেব

ঘাটালে চুটিয়ে ভোট প্রচারে ব্যস্ত দেব।
Posted: 12:49 PM Mar 22, 2024Updated: 04:10 PM Mar 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লড়াই ব্যাপারটা দেবের মজ্জায় মজ্জায়। সিনেমার পর্দায় শত্রুকে ‘চ্যালেঞ্জ’ ছোঁড়া হোক কিংবা প্রেমিকার ভাইকে পিটিয়ে ‘হিরোগিরি’। শুধু তাই নয়, টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলায় জমি পাওয়ার জন্য়ও কম লড়তে হয়নি আজদের সুপারস্টার দেবকে। তাই লড়াই ব্যাপারটা রীতিমতো রপ্ত করে ফেলেছেন তৃণমূলের তারকা প্রার্থী। আর সেই লড়াইকে সঙ্গে নিয়েই ফের ভোটযুদ্ধে দেব। ফের ঘাটাল কেন্দ্রে দেবের ম্যাজিক যে চলবে, তার আভাস মেলে প্রচারেই। আর এবার দেব, শুধু প্রচারের জন্যই নয়, তাঁর পাড়ার ছেলের অবতার মন জয় করল।

Advertisement

[আরও পড়ুন: রাজের জন্য মাছ বাজারে দরদাম মিঠুন চক্রবর্তীর, ভাইরাল ‘মহাগুরু’র কীর্তি]

সোমবার ঘাটালে দেবের প্রচারে ছবি তুলতে গিয়ে আহত হন চিত্রসাংবাদিক সৌরভ পাল। সে খবর কানে আসে দেবেরও। ব্যস, সঙ্গে সঙ্গেই দেব ঠিক করে ফেলেন সাংবাদিকের বাড়িতে পৌঁছে কুশল সংবাদ নেবেন। যেমন ভাবা, তেমনি কাজ। বৃহস্পতিবার সৌরভের বাড়িতে গিয়ে বেশ কিছুটা সময় কাটালেন তিনি। দেবের এমন ব্যবহারে আপ্লুত ঘাটাল বাসিন্দারা।

অনেক টানাপোড়েনের পর রাজনীতি থেকে দূরে নয়, বরং নির্বাচনী লড়াইয়ে নেমেছেন ঘাটালের তারকা তৃণমূল প্রার্থী দেব (Dev)। ঘাটাল মাস্টার প্ল্যান বাস্তবায়ন করার কথা তিনি আদায় করে নিয়েছেন স্বয়ং মুখ্যমন্ত্রীর কাছ থেকে। আর তার পরই ব্রিগেডের সভা থেকে চব্বিশের লোকসভা নির্বাচনে (2024 Lok Sabha Polls) ঘাটাল কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হিসেবে দেবের নাম ঘোষণা করেছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। গত সপ্তাহ থেকে নিজের সংসদীয় এলাকায় প্রচারে নেমেছেন তারকা প্রার্থী দেব। আর প্রচারে নেমেই রাতারাতি সর্বহারা শ্রমিকদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। দাসপুরে (Daspur) পুড়ে যাওয়া ধূপ কারখানা দেখে সেখানে বসেই শ্রমিক পরিবারগুলির সঙ্গে দেখা করলেন। রাজ্য সরকারের সঙ্গে কথা বলে তাঁদের আর্থিক সাহায্য দেওয়া ও সবরকম আশ্বাস দেওয়ার কথা বলেন তারকা তৃণমূল প্রার্থী। মানুষের ভিড়ের মাঝে ডানহাতে সামান্য় চোটও পেয়েছিলেন দেব। তবে যন্ত্রণা তেমন নেই। দেবের কথায়, ”এটা মানুষের ভালোবাসার চোট।”

[আরও পড়ুন: ভোটের ময়দানে প্রার্থী যশ! ‘সঙ্গী’র সমর্থনে আসরে নুসরতও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার