shono
Advertisement

আলিয়ার সঙ্গেই ফের সংসার শুরুর ইচ্ছে নওয়াজউদ্দিনের! সোশাল মিডিয়ার পোস্ট ঘিরে শোরগোল

দাম্পত্য নিয়ে কী লিখলেন আলিয়া?
Posted: 07:11 PM Mar 26, 2024Updated: 07:11 PM Mar 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের নাকি সংসারে ফিরছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। জল্পনা বলছে, যে স্ত্রীর কাছে দায়িত্বজ্ঞানহীন তকমা জুটেছিল নওয়াজের কপালে, তাঁর কাছেই ফিরতে চাইছেন নওয়াজ। অন্তত, নওয়াজের স্ত্রী আলিয়ার নতুন সোশাল মিডিয়া পোস্টেই রয়েছে এমন ইঙ্গিত।

Advertisement

তা কী পোস্ট করেছেন আলিয়া?

সম্প্রতি সোশাল মিডিয়ায় আলিয়া একটি ভিডিও পোস্ট করেছেন। যে ভিডিওর ক্যাপশনে আলিয়া লিখেছেন, ”১৪ বছরের বিবাহ উদযাপন করছি।” এই ভিডিওতে আলিয়ার পাশে দেখা গেল নওয়াজকেও। আলিয়ার এমন পোস্ট দেখেই জল্পনা, তাহলে বুঝি নওয়াজ ফের সংসার জীবনে আসতে চলেছেন।

[আরও পড়ুন: মাইনাস ৬ ডিগ্রিতেও ‘ফেলুদা’র বেশে টোটা, হাড় কাঁপানো ঠান্ডার সঙ্গে কীভাবে মোকাবিলা করছেন?]

নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং আলিয়া আনন্দ পাণ্ডে ২০১০ সালে বিয়ে করেন। ২০২০ সালে, তাঁদের সম্পর্কে ভাঙন দেখা দেয়। তবে এর মাঝে বহুবারই প্রকাশ্যে এসেছে নওয়াজ ও আলিয়ার তিক্ত সম্পর্ক। এমনকী, নওয়াজ সেই সময় বলেছিলেন, ”আমি আর আলিয়া বহুদিন ধরেই আলাদা থাকি। এটা নতুন কিছু নয়। আমাদের বিবাহবিচ্ছেদও হয়ে গিয়েছে। সন্তানরা সেটা জানে। প্রতিমাসে ১০ লক্ষ টাকা খোরপোশ দিই আমি। তবুও আমার কাছে আরও অর্থ চাইছে আলিয়া। এই টাকা পাওয়ার জন্য়ই নানা ভাবে আমাকে ব্ল্য়াকমেল করে চলেছে।”

আলিয়ার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন নওয়াজউদ্দিনের মা মেহেরুন্নিসা সিদ্দিকি। অভিযোগ, দীর্ঘদিন ধরেই একটি সম্পত্তির অধিকার নিয়ে আইনি বিবাদ চলছিল শাশুড়ি-বউমার। তাই নিয়েই চরমে পৌঁছয় ঝামেলা। তারই মধ্যে আবার দ্বিতীয় সন্তানের ডিএনএ পরীক্ষার দাবিতে আদালতের দ্বারস্থ হন নওয়াজ ঘরনি আলিয়া। দাবি, ছোট ছেলেকে নিজের সন্তান বলে মানতে নারাজ অভিনেতা। এত সব ঝড় পেরিয়ে শেষমেশ সত্য়িই কি নওয়াজ সংসারে ফিরছেন? নাকি পুরোটাই জল্পনা। এই নিয়ে অবশ্য মুখ খুলতে দেখা যায়নি নওয়াজকে।

[আরও পড়ুন: উর্মিলাকে ‘পর্নস্টার’ বলেছিলেন কঙ্গনা! পুরনো ভিডিও শেয়ার করে তোপ কংগ্রেস নেতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement