shono
Advertisement

সুপারস্টার রজনীকান্তের রক্তচাপ এখনও বেশি, করা হবে আরও কিছু পরীক্ষা

বড়দিনে আচমকা অসুস্থ হয়ে পড়েন থালাইভা।
Posted: 11:58 AM Dec 26, 2020Updated: 11:58 AM Dec 26, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণী কিংবদন্তি রজনীকান্তের (Rajinikanth) রক্তচাপ এখনও বেশি। তবে আগের থেকে তা অনেকটা নিয়ন্ত্রণে। রাতে কোনও অসুবিধা হয়নি থালাইভার। আজ আরও কিছু পরীক্ষা করা হবে। হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালের শনিবার সকালের মেডিক্যাল বুলেটিনে এমনটাই জানানো হয়েছে।

Advertisement

বড়দিন অর্থাৎ শুক্রবার আচমকা অসুস্থ হয়ে পড়েন দাক্ষিণাত্যের প্রবাদপ্রতীম অভিনেতা। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। জানা যায়, রক্তচাপজনিত সমস্যার কারণেই অসুস্থ হয়ে পড়েন রজনীকান্ত। কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভরতি করে নেওয়া হয়। রাতে আর তেমন কোনও অসুবিধা হয়নি থালাইভার। তবে এখনও সত্তর বছরের তারকার রক্তচাপ  নিয়ে চিন্তিত চিকিৎসকরা। শনিবার বেশ কিছু পরীক্ষা করা হবে। বিকেলে যদি রিপোর্টের ফল ভাল আসে, তাহলে থালাইভাকে হাসপাতাল থেকে ছাড়া হবে কি না, তা নিয়ে সিদ্ধান্ত নেওয়া সম্ভব হবে। আপাতত সম্পূর্ণ বিশ্রামে রাখা হয়েছে তাঁকে। বহিরাগত কারও সঙ্গে দেখা করার অনুমতি নেই।

[আরও পড়ুন: ক্রিসমাসে যিশুর উপহার! এবার সিঙ্গল ফাদারের ভূমিকায় অভিনেতা, রইল ছবির টিজার]

হায়দরাবাদে ‘আন্নাথে’ (Annathe) সিনেমার শুটিং করছিলেন রজনীকান্ত। কিন্তু ছবির চারজন ক্রু মেম্বারের করোনা (Corona Virus) পরীক্ষার ফল পজিটিভ আসায় শুটিং বন্ধ করে দেওয়া হয়। রজনীকান্তেরও করোনা (COVID-19) পরীক্ষা করা হয়েছিল। সেই পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল বলেই জানা গিয়েছে। ১২ ডিসেম্বর নিজের ৭০তম জন্মদিন পালন করেছিলেন দাক্ষিণাত্যের মেগাস্টার। কিছুদিন আগেই সক্রিয় রাজনীতিতে আসার কথা ঘোষণা করেছিলেন। নতুন বছরেই নিজের দলের নাম জানাবেন বলে কথা দিয়েছিলেন। সেই সময় অনেক ঘনিষ্ঠই তাঁকে দুর্বল স্বাস্থ্যের কথা স্মরণ করিয়েছিলেন। বড়দিনে প্রিয় তারকার অসুস্থতার খবরে অনেক অনুরাগীই চিন্তিত হয়ে পড়েন। তারকার আরোগ্য কামনায় প্রার্থনা করে চলেছেন তাঁরা।  

[আরও পড়ুন: ‘সত্যমেব জয়তে ২’ ছবির সেটে চোট পেলেন জন আব্রাহাম, ছুটতে হল হাসপাতালে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement