shono
Advertisement

‘দম বন্ধ করা পরিস্থিতি’, এই বলে সব পোস্ট মুছে ইনস্টাগ্রাম ছাড়লেন সূরজ পাঞ্চোলি

কোন পোস্টটি রাখলেন অভিনেতা জানেন? The post ‘দম বন্ধ করা পরিস্থিতি’, এই বলে সব পোস্ট মুছে ইনস্টাগ্রাম ছাড়লেন সূরজ পাঞ্চোলি appeared first on Sangbad Pratidin.
Posted: 07:18 PM Aug 23, 2020Updated: 10:53 PM Aug 23, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দম বন্ধ পরিস্থিতি চারদিকে। সেই কারণেই ইনস্টাগ্রাম থেকে বিরতি নিলেন সূরজ পাঞ্চোলি (Sooraj Pancholi)। একটি ছবি বাদে ইনস্টাগ্রামের বাকি সমস্ত পোস্ট ডিলিট করে দিলেন অভিনেতা। প্রোফাইল ছবির জায়গায় দিলেন কালো রং।

Advertisement

[আরও পড়ুন: সাক্ষাৎ দেবদূত! করোনা রোগীর প্লাজমা থেরাপির জন্য রক্ত জোগাড় করে দিলেন দেব]

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর কিছুদিন পর থেকেই ঘটনার সঙ্গে সূরজের নাম জড়িয়ে খবর ছড়াতে থাকে। শোনা যায়, প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের (Disha Salian) জন্য নাকি সুশান্ত ও সূরজের মধ্যে মনোমালিন্য ছিল। অভিযোগ ওঠে, সূরজের সঙ্গে নাকি দিশার সম্পর্ক ছিল। সূরজের সন্তান ছিল দিলার গর্ভে। তা নিয়েই সুশান্ত ও সূরজের মধ্যে মনোমালিন্য ছিল। সোশ্যাল মিডিয়ায় সূরজ পাঞ্চোলি এবং সুনীল শেট্টির (Sunil Shetty) মেয়ে আথিয়া শেট্টির (Athiya Shetty) একটি পার্টির ছবিও ভাইরাল হয়েছিল। বলা হচ্ছিল, এই পার্টির সূত্র ধরেই নাকি সুশান্ত ও দিশার মৃত্যু তদন্তে নতুন তথ্য মিলতে পারে।

[আরও পড়ুন: মহেশ-রিয়ার ফাঁস হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে কী বললেন পূজা ভাট ও সোনি রাজদান?]

ইনস্টাগ্রামে নিজের উপরে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছিলেন সূরজ। ভুয়ো খবরের ছবি শেয়ার করে জানিয়েছিলেন, পার্টিতে তাঁর আরও একজন মহিলা বন্ধু রয়েছেন অনুশ্রী গউর (Anushree Gaur)। যিনি কিনা ভারতে থাকেনই না। দিশা সালিয়ান বেঁচে থাকতে তাঁর সঙ্গে সাক্ষাৎ পর্যন্ত হয়নি বলে দাবি করেন সূরজ। পরে সোশ্যাল মিডিয়ায় নিগ্রহের জন্য থানায় অভিযোগও দায়ের করেন। এবার সাময়িকভাবে ইনস্টাগ্রাম (Instagram) ত্যাগ করলেন অভিনেতা। ইনস্টাগ্রাম স্টোরিতে সূরজ জানান, দম বন্ধ করা পরিস্থিতিতে তাঁর মুক্ত বাতাস প্রয়োজন। কোনওদিন যদি মনে হয় পৃথিবীটা একটু ভাল জায়গায় পরিণত হয়েছে, তবে ফিরে আসবেন। ইনস্টাগ্রামে সব পোস্ট ডিলিট করে দিলেও একটি পোস্ট রেখে দিয়েছেন সূরজ। ২০১৮ সালে নিজের আঠাশতম জন্মদিনে পোস্টটি করেছিলেন সূরজ। যেখানে ছ’বছর ধরে প্রেমিকা জিয়া খানের (Jiah Khan) মৃত্যুর মামলায় নিজের সংঘর্ষের কাহিনি জানিয়েছিলেন।

 

The post ‘দম বন্ধ করা পরিস্থিতি’, এই বলে সব পোস্ট মুছে ইনস্টাগ্রাম ছাড়লেন সূরজ পাঞ্চোলি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement