shono
Advertisement

শিব সেনায় যোগ দিচ্ছেন না, জল্পনা উড়িয়ে জানালেন উর্মিলা মাতন্ডকর

শোনা যাচ্ছিল, সোমবারই আনুষ্ঠানিকভাবে উদ্ধব ঠাকরের দলে যোগ দেবেন তিনি।
Posted: 09:03 PM Nov 30, 2020Updated: 09:03 PM Nov 30, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা দীর্ঘদিন ধরেই চলছিল। আর রবিবার কার্যত নিশ্চিত হয়ে যায় যে শিব সেনাতেই যোগ দিতে চলেছেন উর্মিলা মাতন্ডকর (Urmila Matondkar)। জানা যায়, সোমবার অর্থাৎ আজই নাকি আনুষ্ঠানিকভাবে উদ্ধব ঠাকরের দলে যোগ দেওয়ার কথা তাঁর। কিন্তু বেলা গড়িয়ে সন্ধে হয়ে গেলেও তেমন কিছু হয়নি। আর তারপরই সামনে এল নতুন খবর। খোদ অভিনেত্রী জানান, শিব সেনায় নাম লেখানোর কোনও পরিকল্পনা তাঁর নেই।

Advertisement

এর আগে গত লোকসভা নির্বাচনে ঘটা করে কংগ্রেসের (Congress) প্রার্থী হয়েছিলেন। কিন্তু হেরে যাওয়ার পরই সেপ্টেম্বর মাসে দলত্যাগ করেন উর্মিলা। কংগ্রেসের বিরুদ্ধে দলাদলির অভিযোগ এনে রাজনীতি থেকেই বিরতি নিয়েছিলেন। তবে কথা দিয়েছিলেন মানুষের সেবার জন্য আবারও রাজনীতির ময়দানে ফিরবেন তিনি। এরপরই তাঁর শিব সেনায় যোগদান নিয়ে জল্পনা ছড়ায়।

[আরও পড়ুন: কোভিড সংক্রমণ রুখতে কেন্দ্রের নয়া নির্দেশিকা, বন্ধ বিশেষ এলাকার সমস্ত বাজার]

দলের মুখপাত্র সঞ্জয় রাউতও (Sanjay Raut) জানান, মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের (Uddhav Thackeray) সঙ্গে কথা বলার পর প্রার্থী হতে রাজি হন উর্মিলা। বলেন, “উর্মিলা একজন শিব সৈনিকই হতে চলেছেন।” এমনকী শোনা যাচ্ছিল, আগামিদিনে শিব সেনার অন্যতম মুখপাত্র হিসেবেও দেখা যাবে অভিনেত্রীকে। কিন্তু এদিনই সামনে এল অন্য খবর। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম তাঁকে এ নিয়ে প্রশ্ন করলে উর্মিলা জানিয়ে দেন, না, তিনি শিব সেনায় যোগ দিচ্ছেন না।

উল্লেখ্য, এর আগেই মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারি (Bhagat Singh Koshyari) ‘কোটা’র মাধ্যমে মহারাষ্ট্রের বিধান পরিষদে প্রার্থী হিসেবে উর্মিলাকে বেছে নেয় শিব সেনা। তবে এক সময় শোনা যাচ্ছিল, কংগ্রেসের পক্ষ থেকে অভিনেত্রীর নাম জমা দেওয়া হবে। কিন্তু লোকসভা নির্বাচনে ভরাডুবির কারণে উর্মিলার দলত্যাগের পর থেকেই দ্বিধায় ছিল কংগ্রেস। সেই সুযোগেই শিব সেনা উর্মিলার নাম পাঠানোর সিদ্ধান্ত নেয়। তবে উর্মিলার মন্তব্যে উদ্ধব শিবিরে যোগ দেওয়ার বিষয়টি বিষ বাঁও জলে চলে গেল বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

[আরও পড়ুন: আরও বিপাকে BJP, কৃষি আইন প্রত্যাহারের দাবিতে জোট ছাড়ার হুমকি আরেক শরিকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement