shono
Advertisement

‘ছেলে খুন করেনি, আমি বেঁচে আছি!’থানায় এসে স্পষ্ট জানালেন অভিনেত্রী বীণা কাপুর

ভুয়ো খবর ছড়ানোয় এফআইআর দায়ের করেন অভিনেত্রী।
Posted: 09:16 AM Dec 17, 2022Updated: 09:16 AM Dec 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বেঁচে আছেন বহাল তবিয়তে। পাশে আছেন ছেলেও। সপ্তাহখানেক আগে রটে গিয়েছিল টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী বীণা কাপুরের মৃত্যুর খবর। এমনকী, খবরে আসে বেসবলের ব্যাট দিয়ে নাতি অভিনেত্রী বীণা কাপুরকে খুন করেছে তাঁরই ছেলে। এই তথ্য প্রকাশ্যে এনেছিলেন বীণার (Veena Kapoor) সহ অভিনেত্রী নীলু কোহলি। খবরটি ছড়িয়ে পড়তেই বলিউডে হইচই শুরু হয়ে যায়। সেই খবরকে নসাৎ করে বীণা কাপুর নিজেই জানিয়ে দেন তিনি বেঁচে আছেন। তবে শুধু জানিয়েই ক্ষান্ত দেননি অভিনেত্রী। ছেলেকে সঙ্গে নিয়ে থানায় হাজির হন এবং তাঁর মৃত্যুর ভুয়ো খবর ছড়ানোয় এফআইআর দায়ের করেন।

Advertisement

অভিনেত্রী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘বীণা কপূর নামে কেউ এক জন খুন হয়েছেন, কিন্তু আমি সেই মহিলা নই, নাম ও পদবি এক হওয়ার কারণে এই বিভ্রান্তি। আমি গোরেগাঁওয়ের বাসিন্দা, জুহুতে থাকি না।’’ নিজের মৃত্যুর গুজব উড়িয়ে দিলেন অভিনেত্রী পাশপাশি ভুয়ো খবরে কান না দেওয়ার আর্জিও জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘ডেট’ পেতে মিঠুনের দুয়ারে সুপারস্টার দেব, তারপর কী হল? জানুন ‘প্রজাপতি’র নেপথ্য কাহিনি ]

ঠিক কী রটেছিল?

হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন বীণা দেবী। তাঁর মৃত্যুর খবর শেয়ার করে দুঃখ প্রকাশ করেছিলেন অভিনেত্রী নীলু কোহলি। তিনি লিখেছিলেন “বীণাজি আপনি এর থেকে অনেক ভাল কিছু ডিজার্ভ করেন। এই পোস্টটা শেয়ার করতে গিয়ে আমার বুক যন্ত্রণায় ফেটে যাচ্ছে। কী আর বলি? বহু বছরের কষ্টের পর অবশেষে শান্তির নিদ্রা পেলেন।”

দুই ছেলে বীণা কাপুরের। বড় ছেলে বিদেশে থাকেন। ৭৪ বছরের অভিনেত্রী থাকতেন ছোট ছেলের কাছে। শোনা গিয়েছে, ১২ কোটি টাকার একটি জমি নিয়ে ছেলের সঙ্গে বীণাদেবীর চূড়ান্ত ঝামেলা হয়। তার জেরেই বেসবল ব্যাট দিয়ে বৃদ্ধ মায়ের মাথায় ক্রমাগত আঘাত করতে থাকে অভিযুক্ত। ছেলের আঘাতে অভিনেত্রী মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত মায়ের দেহ বাড়ি থেকে ৯০ কিলোমিটার দূরে নিয়ে গিয়ে মাথেরানের নির্জন জঙ্গলে নিয়ে গিয়ে ফেলে আসে অভিযুক্ত। তবে এই খবরকে যে একেবারেই ভ্রান্ত তা স্পষ্ট করলেন অভিনেত্রী বীণা কাপুর নিজেই।

[আরও পড়ুন: চঞ্চল চৌধুরীর অভিনয়েই বাজিমাত, সত্যিই ঝড় তোলার মতো ছবি ‘হাওয়া’, পড়ুন রিভিউ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement