shono
Advertisement

কলকাতায় শ্লীলতাহানির শিকার অভিনেত্রী, পুলিশের বিরুদ্ধে উদাসীনতার অভিযোগ

যদিও ওই ক্যাব চালককে পরে গ্রেপ্তার করে পুলিশ। The post কলকাতায় শ্লীলতাহানির শিকার অভিনেত্রী, পুলিশের বিরুদ্ধে উদাসীনতার অভিযোগ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:01 PM Jan 03, 2020Updated: 06:35 PM Jan 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের কলকাতার রাস্তায় শ্লীলতাহানির শিকার অভিনেত্রী। বছরের প্রথম দিন রাতে উল্টোডাঙায় এক ক্যাব ড্রাইভার তাঁর শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ তোলেন তিনি। তাঁর অভিযোগ, তিনি ঘটনার কথা পুলিশকে জানানোর অনেক চেষ্টা করেন। প্রায় ১৫-২০ বার ফোন করার পর পুলিশের ফোন পাওয়া যায়। তারও প্রায় ঘণ্টা খানেক পর পুলিশ আসেন বলে অভিযোগ তোলেন তিনি। যদিও ওই ক্যাব চালককে পরে গ্রেপ্তার করে পুলিশ।

Advertisement

অভিনেত্রী জানিয়েছেন, ১ জানুয়ারি রাতে তিনি লেক ক্লাবের কাছ থেকে ক্যাব বুক করেন। নির্দিষ্ট সময় গাড়ি আসে। গাড়িতে তিনি উঠেও পড়েন। কিন্তু গাড়িতে ওঠার পর আচমকাই চালক ট্রিপ বাতিল করে দেন। গাড়ি তখন ই এম বাইপাসে। সঙ্গে সঙ্গে চালককে প্রশ্ন করেন অভিনেত্রী। জিজ্ঞাসা করেন, তিনি তো গাড়িতে রয়েছেন। কিন্তু চালক তাঁকে আশ্বাস দেন, চিন্তার কোনও কারণ নেই। অভিনেত্রীকে তিনি নির্দিষ্ট জায়গায় সময়মতো পৌঁছে দেবেন। তিনি ফোনের নেট বন্ধ করে দিয়েছেন। এতে আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই।

[ আরও পড়ুন: ‘ঘোমটা কেন’, অভিনেত্রীর বিয়ের ছবি নিয়ে সমালোচনার ঝড় নেটদুনিয়ায় ]

অভিনেত্রীর অভিযোগ, চালক তখন মদ্যপ অবস্থায় ছিলেন। স্বাভাবিকভাবেই চালকের কথায় আমল দেননি অভিনেত্রী। তিনি পুলিশকে ফোন করেন। কিন্তু ১৫ থেকে ২০ বার চেষ্টা করেও কলকাতা পুলিশের হেল্পলাইন নম্বরে যোগাযোগ করতে পারেননি তিনি। শেষে তিনি পুলিশকে তাঁর অভিযোগ জানাতে সমর্থ হন। কিন্তু তাঁর অভিযোগ জানানোর প্রায় ঘণ্টাখানেক পর পুলিশ আসেন বলবে অভিযোগ। এরপর গাড়ি যখন সিগন্যালে দাঁড়ায় তিনি চিৎকার করতে থাকেন। তাঁর চিৎকারে আশপাশের রলোকজন ছুটে আসে। গাড়ির ড্রাইভারকে গাড়ি থেকে বের করে পাকড়া করে তারা। পুলিশ না আসা পর্যন্ত ওই চালককে তারা ছাড়েনি।

অভিনেত্রী জানিয়েছেন, কলকাতায় রোজ সবাই মহিলাদের সুরক্ষা নিয়ে কথা বলে। অথচ সেদিন যখন তাঁর সঙ্গে এমন ঘঙটনা ঘটছিল, পুলিশের ভ্যান তাঁর পাশ দিয়ে গিয়েছে। কিন্তু তিনি সাহায্য চেয়েও পাননি। উলটে তারা তাঁর দিয়ে তাকিয়ে পাশ কাটিয়ে যায় বলে অভিযোগ। যদি একজন মহিলা তার সুরক্ষার জন্য সাহায্য চায়, তবে কি তাকে এমন ঘটনার সম্মুখীন হতে হবে? প্রশ্ন তোলেন অভিনেত্রী।

[ আরও পড়ুন: চিন থেকে মু্ম্বইতে, ওড়নায় মুখ ঢেকে অভিনেতা কুশলের স্মরণসভায় হাজির স্ত্রী ]

The post কলকাতায় শ্লীলতাহানির শিকার অভিনেত্রী, পুলিশের বিরুদ্ধে উদাসীনতার অভিযোগ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার