shono
Advertisement
Bong Guy trolled Rachna

জল না খেয়ে মাথা খারাপ হয়েছে রচনার! তৃণমূল প্রার্থীকে চূড়ান্ত কটাক্ষ 'বং গাই' কিরণের

কিরণের এই মন্তব্য নিয়ে কী বলছে নেটপাড়া?
Posted: 01:17 PM Apr 21, 2024Updated: 05:16 PM Apr 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাগামছাড়া গরম। আর তাতেই হাঁসফাঁস অবস্থা। এমন পরিস্থিতিতেও ভোট প্রচার চালিয়ে যাচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। তাঁর নানা মন্তব্য নিয়ে সোশাল মিডিয়ায় জোর চর্চা। এমন পরিস্থিতিতেই তৃণমূল প্রার্থীকে কটাক্ষ করে বসলেন 'বং গাই' কিরণ দত্ত।

Advertisement

নিজের ভেরিফায়েড পেজ থেকে কিরণ লেখেন, "এই গরমে পর্যাপ্ত পরিমাণে জল না খেলে একটা মানুষের মাথা কতটা খারাপ হতে পারে তার সবচেয়ে বড় উদাহরণ হল রচনা ব্যানার্জি।" সোশাল মিডিয়া তারকার এই মন্তব্যেই হই হট্টগোল শুরু হয়ে যায়।

কিরণের এই পোস্টেই একজন লেখেন, "আর দিদি নম্বর ১ দেখবে না কিন্তু!" জবাব দিতে দেরি করেননি 'বং গাই'। কমেন্টের জবাব দিয়ে লেখেন, "ডাকলেও যাব না...পরে তো ডেকেওছিল। একবার মায়ের জন্য গেছি বারবার কেন যাব! দাদাগিরি আরেকবার যেতে পারি।"

[আরও পড়ুন: কত টাকা ঘরে ফেরাল ‘মির্জা’? রাখঢাক না করেই জবাব ‘নন সুপারস্টার’ অঙ্কুশের]

'বং গাই'য়ের এই পোস্টের বিরোধিতা করে আবার একজন লেখেন, "খিল্লি করে দুটো পয়সা হয়, কিন্তু তাতে কি আমাদের বাংলার সাধারণ মানুষের কোন কিছু লাভ হয়? সেভাবেই আপনি একটি রাজনৈতিক দলকে যেভাবে অ্যাটাক করেন তাতে আপনার লাভ হয়। কিন্তু সেই রাজনৈতিক দল ক্ষমতায় থাকলে সাধারণ মানুষেরও লাভ হয়। তাই আপনি আপনার রোজগারের জন্য খিল্লি করতেই পারেন। আর বাংলার মানুষ তাদেরকে নিয়ে ভালো থাকার জন্য আপনাকে গালাগালি দিতেই পারে।"

এরও জবাব দিয়েছেন কিরণ। লিখেছেন, "গালাগাল দিতেই পারে? সাইবার ক্রাইম নিয়ে এই জ্ঞান? এই ভাবে রাজ্যকে এগিয়ে নিয়ে যাবেন? আপনি পলিটিক্স জয়েন না করে অনলাইন আর অফলাইন কী করি তার কিছুটা আমার সাবস্ক্রাইবাররা জানে। আপনি জানার চেষ্টা করুন। কমেন্টটা একটু লজিক্যাল হবে... ফেসবুক পোস্টে টাকা আসে না আরও একটা নতুন তথ্য দিলাম। প্রচুর খামতি আছে পড়াশোনায়।"

প্রসঙ্গত, এর আগে সোশাল মিডিয়ার ট্রোল, মিম আর কটাক্ষ নিয়ে প্রতিক্রিয়া রচনাও প্রতিক্রিয়া দিয়েছেন। তৃণমূলের তারকা প্রার্থ তথা বাংলা টেলিভিশনের 'দিদি নম্বর ১' বলেন, “রচনা কেন হাসছে, রচনা কেন খাচ্ছে, রচনা কেন হাত নাড়ছে, রচনা কেন চিৎকার করে কথা বলছে- সবেতেই মিম! আমি যা করব তা-ই মিম!”

[আরও পড়ুন: বিয়ের ১৭ বছরে অভিষেক-আরাধ্যার সঙ্গে ঐশ্বর্য, অমিতাভ কী লিখলেন? ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement