shono
Advertisement

‘ঘোমটা কেন’, অভিনেত্রীর বিয়ের ছবি নিয়ে সমালোচনার ঝড় নেটদুনিয়ায়

সমালোচনার জবাব দিলেন অভিনেত্রীও। The post ‘ঘোমটা কেন’, অভিনেত্রীর বিয়ের ছবি নিয়ে সমালোচনার ঝড় নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 05:19 PM Jan 03, 2020Updated: 05:19 PM Jan 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাস তিনেক হয়ে গেল বিয়ে করেছেন ‘ইয়ে রিশতা কেয়া কহেলাতা হ্যায়’ অভিনেত্রী মোহেনা কুমারী। বিয়ের ছবিও তিনি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। কিন্তু সেই ছবির জন্যই যে তাঁকে সমালোচনার শিকার হতে হবে, তা বোধহয় তিনি স্বপ্নেও ভাবেননি। বিয়েতে ঘোমটা দেওয়া নিয়ে তাঁকে এখন নেটদুনিয়ায় অহরহ সমালোচিত হতে হচ্ছে।

Advertisement

ছোটপর্দায় তিনি পরিচিত মোহেনা। ‘ইয়ে রিশতা কেয়া কহেলাতা হ্যায়’ ধারাবাহিকে কীর্তি গোয়েঙ্কার ভূমিকায় অভিনয় করেন তিনি। ১৪ অক্টোবর হরিদ্বারে উত্তরপ্রদেশের ক্যাবিনেট মন্ত্রী সুরেশ রাওয়াতের সঙ্গে তাঁর বিয়ে হয়। বিয়ের পর ফ্যামিলি ফটোগ্রাফ আপলোড করেছিলেন অভিনেত্রী। বিয়েতে লাল আর সোনালি রঙের লেহেঙ্গায় সেজেছিলেন মোহেনা। সঙ্গে ছিল রাজওয়াড়ার গয়না। তিনি যে সত্যিই রাজকুমারী, তা তাঁর রাজবেশেই স্পষ্ট ফুটে উঠেছিল। মোহনার বাবা পুষ্পরাজ সিংহ মধ্যপ্রদেশের রেওয়ার রাজা। এখন অবশ্য সেই রাজাও নেই, রাজপাটও নেই। কিন্তু শরীরে তো রাজকীয় রক্তই বইছে। তাই সমস্ত নিয়ম মেনেই বিয়ে সম্পন্ন হয়। রীতি মেনেই লম্বা ঘোমটা টেনে বিয়ে করেন তিনি। আর এই ঘোমটা নিয়েই যত গন্ডগোল।

[ আরও পড়ুন: ‘বড়লোকের সন্তানরা আউটসাইডার নন’, রণবীর সিংকে কটাক্ষ রঙ্গোলির ]

নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, “মুখ ঘোমটায় ঢেকে রেখেছ কেন?” অবশ্য এর উত্তরও তাঁরাই দিয়েছেন। লিখেছেন, “এঁরা সেই সব মানুষ যাঁরা পুরুষশাসিত সমাজের সো-কলড নিয়ম মেনে চলেন। শিক্ষাও এঁদের বুদ্ধি জোগাতে পারে না।” নেটিজেনদের এমন সমালোচনার জবাবও দেন মোহনা। তিনি লেখেন, “খ্রীস্টানরাও বিয়ের সময় ঘোমটা দেয়। মুসলিমরাও দেয়। আমার মনে হয়, তাহলে তারাও অশিক্ষিত। এটি রাজপুতদের পুরনো রীতি। বিয়েতে রাজপুত রমণীরা এই রীতি মেনে চলেন।” তিনি এটাও লেখেন যে, তাঁকে ঘোমটা দেওয়ার জন্য কেউ জোর করেনি। তিনি স্বেচ্ছায় ঘোমটা দিয়েছেন।

[ আরও পড়ুন: বড়পর্দায় ফিরছেন অভিষেক, শেয়ার করলেন বছরের প্রথম ছবির পোস্টার ]

The post ‘ঘোমটা কেন’, অভিনেত্রীর বিয়ের ছবি নিয়ে সমালোচনার ঝড় নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার