shono
Advertisement

নায়িকা নাকি গায়িকা! স্টেজ শো’য়ে ‘পুষ্পা’র গান গেয়ে ভাইরাল অভিনেত্রী রুকমা

'দেশের মাটি'র মাম্পিকে নিয়ে হইচই নেটপাড়ায়।
Posted: 09:37 AM Mar 07, 2022Updated: 09:47 AM Mar 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দেশের মাটি’ ধারাবাহিকে অভিনেত্রী রুকমা রায়ের (Rukma Roy) মাম্পি চরিত্র মন কেড়েছিল দর্শকদের। অভিনেতা রাহুলের সঙ্গে জুটি বেধে ‘দেশের মাটি’র রাজা ও মাম্পি একেবারে সুপারহিট। তবে ধারাবাহিক শেষ। কিন্তু মাম্পি ওরফে রুকমার জনপ্রিয়তা কিন্তু এক ফোঁটাও কমেনি। আর তার প্রমাণ পাওয়া গেল এক অনুষ্ঠানে।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী রুকমা এক স্টেজ শোয়ে অংশ নিয়েছিলেন। যেখানে তাঁকে দেখা গেল সুপারহিট দক্ষিণী ছবি ‘পুস্পা’র গান গাইতে। ‘পুষ্পা’র সুপারহিট গান ‘ও আন্তাভা’ গানটি গেয়ে রীতিমতো তাক লাগিয়ে দিলেন রুকমা!

[আরও পড়ুন: আচমকা নাম বদলে সরমা দাশগুপ্ত হয়ে গেলেন মীর! ব্যাপারটা কী?]

ইদানিং দেখা গিয়েছে, অভিনেতা ও অভিনেত্রীরা স্টেজ শোয়ে অংশ নিয়ে দর্শকদের অনুরোধে গান গাইছেন। সম্প্রতি ইন্দ্রাণী হালদার, দিতিপ্রিয়াকেও দেখা গিয়েছে এই রূপে। তবে এই দুই অভিনেত্রীর গান নিয়ে কিন্তু নেটপাড়ায় শুরু হয়েছিল রসিকতা। কিন্তু রুকমার ক্ষেত্রে এমনটা ঘটল না। বরং রুকমার গান শুনে আপ্লুত নেটিজেনরা। রীতিমতো অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ সবাই।

ইদানিং ‘পুষ্পা’ ছবি ও তার গানের জাদুতে বুঁদ সবাই। নিজের মতো করে ফেসবুক ও ইনস্টাগ্রামে রিলও বানাচ্ছেন। তবে রুকমা এই স্টেজ শোয়ে যেভাবে ‘পুষ্পা’র গানে পারফর্ম করলেন, তা দেখে সবাই থ। অনেকে তো মনে করছেন, রুকমা যদি অভিনেত্রী না হতেন, তা হয়তো গায়িকাই হতেন। অন্যদিকে রুকমা গানের মাঝখানে বারে বারে দর্শকদের উৎসাহ জাগিয়েছেন।

[আরও পড়ুন: সিরিয়ালে নারীর অবক্ষয়! লীনা গঙ্গোপাধ্যায়কে ‘গুলি’ করার নিদান বিপ্লব চট্টোপাধ্যায়ের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement