shono
Advertisement

শ্রাবন্তীর জীবনে ফের চমক, বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নয়া ইনিংসের কথা জানালেন অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ায় কী জানালেন অভিনেত্রী?
Posted: 02:04 PM Nov 08, 2020Updated: 02:23 PM Nov 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে রাজীব, তারপর কিষণ, পরে রোশন৷ এখনও পর্যন্ত জীবনে তিনজন পুরুষের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তবে সম্প্রতি শোনা যাচ্ছে তৃতীয় স্বামীর সঙ্গেও বিচ্ছেদের পথেও হয়তো হাঁটতে পারেন অভিনেত্রী। পুজোর সময় থেকেই নাকি একসঙ্গে বাসও তুলে দিয়েছেন তাঁরা। কানাঘুষো শোনা যাচ্ছে নিজের দাম্পত্য সম্পর্কের অবনতি নিয়ে ইতিমধ্যে মুখও খুলেছেন রোশন। যদিও অভিনেত্রী এ প্রসঙ্গে একটি শব্দও খরচ করেননি। তবে সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে আর কোনও ছবি নেই তাঁর। এই পরিস্থিতিতেই ছেলে ঝিনুক সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে। যা বর্তমানে সুপার ভাইরাল। ওই পোস্টে উল্লেখ থাকা ‘চমক’ নিয়ে চলছে জোর আলোচনা।

Advertisement

তারই মাঝে এবার জীবনের নয়া ইনিংসের কথা ঘোষণা করলেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় সে সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করেন। তাতে ‘ফিটনেস এম্পায়ার’ নামে একটি জিম খোলার কথা উল্লেখ করেন তিনি।

[আরও পড়ুন: ভরতির পর এক মাস পার, কিডনির সমস্যার জন্য এখনও সংকটজনক সৌমিত্র চট্টোপাধ্যায়]

শ্রাবন্তীর নয়া ইনিংসের জন্য শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)।

অনেকেই বলছেন, স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে জিম খোলার স্বপ্ন নাকি দেখেছিলেন রোশনও। তবে বর্তমানে স্বপ্ন সত্যি হচ্ছে ঠিকই। কিন্তু সেই পথচলায় ধারেকাছে নেই রোশন। কমপক্ষে সোশ্যাল মিডিয়ার পোস্টে তাই দেখা যাচ্ছে। কেউ কেউ বলছেন, জিমের পরেই নাকি জীবনেও নতুন কোনও সিদ্ধান্ত নিতে পারেন শ্রাবন্তী। আপাতত সেদিকেই তাকিয়ে সকলে।

[আরও পড়ুন: কুমার শানুর ছেলেকে টয়লেট চাটানোর হুমকি! বিতর্কে টেলিভিশন অভিনেতা এজাজ খান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement