shono
Advertisement
Swastika Dutta

সোহিনী-শোভনের বিয়ের দিনই স্বস্তিকার গায়ে হলুদের ভিডিও প্রকাশ্যে, কার সঙ্গে গাঁটছড়া নায়িকার?

সোহিনী-শোভনের বিয়ের দিনই প্রকাশ্যে ভিডিও।
Published By: Suparna MajumderPosted: 05:35 PM Jul 15, 2024Updated: 09:04 PM Jul 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের রেশ এখনও চলছে। এদিকে বাংলায় সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায় বিয়ের আচার-অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। এর মাঝেই গায়ে হলুদের সাজে স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। ব্যাপার কী?

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

তাহলে কি প্রাক্তন শোভনের মতো স্বস্তিকারও বিয়ের ফুল ফুটল? এমন আকাশ-কুসুম চিন্তা মাথায় আসার আগেই বলে রাখা প্রয়োজন। স্বস্তিকার গায়ে হলুদের সাজ তাঁর নতুন মিউজিক ভিডিওর জন্য। যার নাম 'সাওয়ারে'। নতুন এই মিউজিক ভিডিওতে জনের সঙ্গে জুটি বেঁধেছেন স্বস্তিকা। ঘটনাচক্রে তা সোমবারই প্রকাশ করা হয়েছে। গানটি গেয়েছেন ঈশান মিত্র।

[আরও পড়ুন: ‘মুছে ফেলছি স্মৃতি…’, সোহিনী-শোভনের বিয়ের আগে পোস্ট রণজয়ের, স্বস্তিকা কী লিখলেন?]

নতুন এই মিউজিক ভিডিও প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে স্বস্তিকা জানান, তাঁর নিজেরই এখনও ভিডিওটি দেখা হয়নি। তবে কাজ করে খুব ভালো লেগেছে। এই প্রথম জনের সঙ্গে কাজ করলেন অভিনেত্রী। সেই অভিজ্ঞতাও বেশ ভালো। কিন্তু ভিডিও সেদিন কেন প্রকাশ করা হল যেদিন তাঁর প্রাক্তন শোভনের সঙ্গে নায়িকা সোহিনী সরকারের বিয়ে? এই প্রশ্নে কোনও মন্তব্য করতে চাননি স্বস্তিকা।

প্রসঙ্গত, সোহিনীর আগে শোভনের সঙ্গে সম্পর্কে ছিলেন স্বস্তিকা। তাঁদের প্রেম-বিচ্ছেদ নিয়ে এক সময় তোলপাড় হয়েছে সোশাল মিডিয়া। তারকা হওয়ার কারণে কী ব্যক্তিগত জীবন কম্প্রোমাইজ হয়ে যায়? 'ফাটাফাটি' সিনেমার প্রচারে সংবাদ প্রতিদিন ডিজিটালের প্রতিনিধির এই প্রশ্নের উত্তরে স্বস্তিকা বলেছিলেন, "তাতে কী হয়েছে? ঐশ্বর্য রাই বচ্চনের কম হয়েছে? দীপিকা পাড়ুকোনের তো রোজ হয়। ও তো বিবাহিত। এ বাবা! সেলিব্রিটিদের নিয়েই তো লেখালেখি হবে। তাছাড়া কাদের দিয়ে হবে?…আমি তো জানি আমি কী করছি।"

[আরও পড়ুন: মুখে মিষ্টির মজা! নিয়ন সবুজ বিকিনিতে চরম সুখ মালাইকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্বস্তিকার গায়ে হলুদের সাজ তাঁর নতুন মিউজিক ভিডিওর জন্য। যার নাম 'সাওয়ারে'।
  • নতুন এই মিউজিক ভিডিওতে জনের সঙ্গে জুটি বেঁধেছেন স্বস্তিকা।
Advertisement