shono
Advertisement

গড়গড়িয়ে আইপিএল ফ্র্যাঞ্চাইজির নাম বলছে ধোনির মেয়ে, ভাইরাল ভিডিও

দেখুন কী বলছে মিষ্টি জিভা। The post গড়গড়িয়ে আইপিএল ফ্র্যাঞ্চাইজির নাম বলছে ধোনির মেয়ে, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 08:50 PM Mar 16, 2017Updated: 06:50 PM Sep 13, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেন্নাই সুপার কিংসকে দু’বার চ্যাম্পিয়ন করেছেন বাবা। সেসব মুহূর্ত দেখার সুযোগ হয়নি তার। এবার আইপিএল-এ পুণের জার্সি গায়ে নামবেন বাবা।

Advertisement

এখন সে খানিকটা বড় হয়েছে। কথা-টথাও বলতে পারে। তাই এ মরশুমে সে ঠিক করেছে আইপিএল দেখবেই। আর আইপিএল দেখার জন্য সে ব্যাপারে কিছু তথ্য তো জেনে রাখতেই হয়। এই যেমন, কোন কোন দল খেলবে, বাবা কোথায় খেলবে, ইত্যাদি ইত্যাদি। টুর্নামেন্ট শুরু হতে আর বেশি দেরি নেই। সুতরাং আইপিএল নিয়ে পড়াশোনা শুরু করে দিয়েছে ছোট্ট জিভা। জানেন, ইতিমধ্যে কতগুলি দলের নাম জেনে গিয়েছে ধোনি কন্যা? ছ’টি।

[কোহলির আগ্রাসনের জবাব দিল স্মিথের ব্যাট]

একদিকে বিজয় হাজারে ট্রফিতে ছক্কা হাঁকিয়ে ঝাড়খণ্ডকে জেতাচ্ছেন বাবা মহেন্দ্র সিং ধোনি। আর অন্যদিকে একের পর এক আইপিএল-এর দলের নাম বলে তাক লাগিয়ে দিল দু’বছরের জিভা। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় মেয়ের একটি ভিডিও পোস্ট করেছেন মাহি। সেখানেই আধো আধো স্বরে জিভার মুখ থেকে শোনা গেল ছ’টি দলের নাম। কলকাতা, বেঙ্গালুরু, হায়দরাবাদ, দিল্লি, চেন্নাই এবং মুম্বই। গড়াপেটায় জড়িয়ে গত আইপিএল থেকেই যদিও বাদ পড়েছে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি। তবে বাবার পুরনো দলের নামটাও তো জেনে রাখতে হবে জিভাকে। কিন্তু পুণে? বাবার বর্তমান দলের নামটি যে শোনা গেল না মেয়ের মুখ থেকে! ধোনি জানালেন, এতো সবে শুরু। আইপিএল শুরু হওয়ার আগে জিভা ঠিক সবকটি নাম শিখে যাবে।

[টানা তৃতীয়বার রাফাকে উড়িয়ে দিলেন ফেডেরার]

এখনও দেখে না থাকলে আর দেরি করবেন না। দেখুন কী বলছে মিষ্টি জিভা।

Ziva learning about IPL teams.6 to start off

A post shared by @mahi7781 on

The post গড়গড়িয়ে আইপিএল ফ্র্যাঞ্চাইজির নাম বলছে ধোনির মেয়ে, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement