shono
Advertisement

শহরে ফের ভেজাল দুধের কারবারের পর্দাফাঁস, বমাল গ্রেপ্তার ৩

উদ্ধার ভেজাল দুধ তৈরির প্রচুর সামগ্রী। The post শহরে ফের ভেজাল দুধের কারবারের পর্দাফাঁস, বমাল গ্রেপ্তার ৩ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:14 PM Nov 16, 2018Updated: 01:14 PM Nov 16, 2018

অর্ণব আইচ: বড়বাজারের পর এবার শিয়ালদহ। শহরে ফের ভেজাল দুধের কারবারের পর্দাফাঁস। ভেজাল দুধ তৈরির কারখানায় হানা দিয়ে বড় সাফল্য পেল কলকাতা পুলিশ। ভেজাল দুধ তৈরির অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করল মুচিপাড়া থানা।

Advertisement

জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে ১৫৭ নম্বর বৈঠকখানা রোডের একটি বাড়ি থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতরা হল ধর্মেন্দ্র রায়(৩৪), ধর্মেন্দ্র রায়(৩২) আর বিন্দেশওয়াড়ি রায় (৫৩)। বৈঠকখানা বাজারের ওই বাড়িতে হানা দিয়ে অভিযুক্তদের বমাল গ্রেপ্তার করে পুলিশ। এরা নকল তরল দুধ বানাচ্ছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদের কাছ থেকে ৩২১ লিটার তরল দুধ, পাঁচ কেজি ডিটারজেন্ট ও কেমিক্যাল, ২২ কেজি অ্যারারুট, ১১ কেজি মিল্ক পাউডার উদ্ধার করা হয়েছে। যার বাজারমূল্য ৩০ হাজার টাকা। আজ, শুক্রবার এদের শিয়ালদহ কোর্টে তোলা হয়।

[বহুতল থেকে শিশুকে নিয়ে ঝাঁপ মা-দিদার, তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য]

উল্লেখ্য, মাস দুয়েক আগে বড়বাজারে নকল গুঁড়ো দুধ তৈরির পর্দাফাঁস করে এনফোর্সমেন্ট ব্রাঞ্চের গোয়েন্দারা। গোপনসূত্রে খবর পেয়ে তাঁরা হানা দেন। গত ৩০ আগস্ট গভীর রাতে রাজাকাটরা এলাকায় অভিযান চালান ইবির আধিকারিকরা। ঘটনাস্থল থেকেই এক অভিযুক্তকে পাকড়াও করা হয়। বাকিরা পালিয়ে যায়। কারাখানায় পৌঁছে আধিকারিকদের চক্ষু চড়কগাছ। ঘটনাস্থল থেকে ৫০০ কেজি নকল গুঁড়ো দুধ বাজেয়াপ্ত হয়। একই সঙ্গে দুধ তৈরির জন্য মজুত ৫০ কেজি অ্যারারুট ও ৪০ কেজি গুঁড়ো চিনি উদ্ধার হয়। ঘটনাস্থল থেকে গুঁড়ো দুধ প্রস্তুতকারক নামী দুই সংস্থার ফাঁকা প্যাকেটও মেলে। সবমিলিয়ে মোট ১১ লক্ষ টাকার সামগ্রী বাজেয়াপ্ত করা সেখান থেকে।

[চলন্ত অবস্থায় খুলে গেল চাকা! সল্টলেকে অটো উলটে শিশু-সহ জখম ৪]

The post শহরে ফের ভেজাল দুধের কারবারের পর্দাফাঁস, বমাল গ্রেপ্তার ৩ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement