shono
Advertisement

‘শ্রীদেবীর পর আমিই বলিউডের একমাত্র মহিলা কমেডিয়ান’

দাবি কঙ্গনার, সত্যিই কি তাই? The post ‘শ্রীদেবীর পর আমিই বলিউডের একমাত্র মহিলা কমেডিয়ান’ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:11 PM Jun 17, 2017Updated: 10:41 AM Jun 17, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ারে তাঁর সাফল্যের কমতি নেই। ঝুলিতে রয়েছে তিন তিনটে জাতীয় পুরস্কার। নামের পাশে বলিউড ‘কুইন’-এর তকমা। কিন্তু এত কিছুর পরও বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না কঙ্গনা রানাউতের। কখনও শিরোনামে উঠে আসে তাঁর ও হৃতিক রোশনের সম্পর্কের ইতিকথা, কখনও আবার চিত্রনাট্য চুরির অভিযোগ ওঠে নায়িকার বিরুদ্ধে। কিন্তু এতকিছুর পরও মন্তব্য করতে কখনও পিছপা হন না নায়িকা। এবার নয়া বিতর্কের সূত্রপাত করলেন তিনি। জানালেন, বলিউড ডিভা শ্রীদেবীর পর তিনিই এমন একমাত্র অভিনেত্রী যিনি কমেডি ছবিতে অভিনয় করেন।

Advertisement

[চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের আগে পাক সমর্থকদের একহাত নিলেন ঋষি]

‘তনু ওয়েডস মনু’ সিরিজ থেকে ‘কুইন’, সাম্প্রতিক কালে যখনই পর্দায় হাস্যরস ফুটিয়ে তুলেছেন, সাফল্য পেয়েছেন কঙ্গনা। তবে সিরিয়াস অভিনয়ও তাঁকে দিয়েছে স্বীকৃতি। হালফিলের ‘রঙ্গুন’ অবশ্য বক্স অফিসে তেমন চলেনি। কিন্তু দুই নায়কের উপস্থিতি সত্ত্বেও যাবতীয় প্রশংসা জুটেছে কঙ্গনার কপালেই। আপাতত নায়িকার হাতে রয়েছে দু’টি বড় বাজেটের ছবি। একদিকে জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক কৃষের ‘মণিকর্ণিকা – দ্য কুইন অফ ঝাঁসি’, অন্যদিকে হনসল মেহতার ছবি ‘সিমরন’।

শোনা গিয়েছিল, এক গুজরাটি কন্যার জীবন অবলম্বনে তৈরি হচ্ছে হনসল মেহতার ছবি ‘সিমরন’।  কিন্তু সে সম্ভাবনা সম্প্রতি উড়িয়ে দেন কঙ্গনা। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানিয়ে দেন, বায়োপিক নয় কমেডি ছবি হতে চলেছে ‘সিমরন’। সেই সঙ্গে এও জানিয়ে দেন, ‘আমি মনে করি শ্রীদেবীজির পর, আমি একমাত্র অভিনেত্রী যে কমেডি করে চলেছে। তা সে ‘তনু ওয়েডস মনু রিটার্নস’-এর দত্তো হোক কিংবা তনু। দুর্ভাগ্যজনকভাবে, আমাদের মহিলা কমেডিয়ানদের জন্য তেমন সুযোগ নেই। রাজু স্যার (রাজকুমার হিরানি) অবশ্য সম্প্রতি জানিয়েছেন তিনি স্ট্যান্ড আপ কমেডিয়ানদের উপর সিনেমা তৈরি করবেন।’

[ক্রিকেটের অজানা দুর্নীতি, লালসা, যৌনতার ছবি ধরা পড়বে এই ওয়েব সিরিজে]

নায়িকার এই মন্তব্যের পরই নতুন করে বিতর্কের ঝড় উঠেছে চারদিকে। নিন্দুকদের দাবি, রাজকুমার হিরানির ছবিতে শামিল হওয়ার তাগিদেই নাকি যেচে বিতর্কিত মন্তব্য করেছেন নায়িকা।

The post ‘শ্রীদেবীর পর আমিই বলিউডের একমাত্র মহিলা কমেডিয়ান’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement