shono
Advertisement

মদ্যপানের পর ফ্ল্যাটে নিয়ে গিয়ে বিমানসেবিকাকে গণধর্ষণ, গ্রেপ্তার তরুণীর বন্ধু

ধর্ষণের কথা স্বীকার করে নিয়েছে অভিযুক্ত৷ The post মদ্যপানের পর ফ্ল্যাটে নিয়ে গিয়ে বিমানসেবিকাকে গণধর্ষণ, গ্রেপ্তার তরুণীর বন্ধু appeared first on Sangbad Pratidin.
Posted: 10:54 AM Jun 06, 2019Updated: 11:17 AM Jun 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানসেবিকাকে ঘুমন্ত অবস্থায় ধর্ষণের অভিযোগ উঠল তাঁর বন্ধু এবং রুমমেটদের বিরুদ্ধে৷ মঙ্গলবার রাতে আন্ধেরিতে এই ঘটনাটি ঘটে৷ পরেরদিনই থানায় অভিযোগ জানান তরুণী৷ গ্রেপ্তার করা হয়েছে ওই বিমানসেবিকার অভিযুক্ত বন্ধু স্বপ্নিল বাদোদিয়াকে।

Advertisement

আরও পড়ুন: ক্রমশ ধ্বংসের দিকে এগোচ্ছে পৃথিবী, স্যাটেলাইটে ধরা পড়ল উদ্বেগের ছবি]

জানা গিয়েছে, ২৫ বছরের ওই তরুণী বেসরকারি বিমান সংস্থায় সেবিকা হিসেবে কাজ করেন৷ ওই একই বিমান সংস্থায় কাজ করে অভিযুক্ত স্বপ্নিল বাদোদিয়াও। কাজের সূত্রেই তারা পরস্পরের পরিচিত এবং বন্ধু। মঙ্গলবার রাতে ওই তরুণী এবং স্বপ্নিল রেস্তরাঁয় খাওয়াদাওয়া করেন। বেশ খানিকটা রাত হয়ে যায়৷ নেশাতুর অবস্থায় তরুণী গনি নগরে স্বপ্নিলের ফ্ল্যাটে যান৷ ওই ফ্ল্যাটে স্বপ্নিল আরও কয়েকজনের সঙ্গে পেয়িং গেস্ট হিসেবে ভাড়া থাকে। সেখানে গিয়ে প্রায় সকলের সঙ্গেই আলাপ জমিয়ে ফেলেন তরুণী৷ গল্পগুজব করতে করতে আরেক দফায় মদ্যপান করেন তিনি। মদের ঘোরে প্রায় বেসামাল হয়ে যান৷ নেশাগ্রস্ত অবস্থায় ঘুমিয়ে পড়েন তিনি৷ অভিযোগ, ঘুমন্ত অবস্থায় স্বপ্নিল ও তার রুমমেটরা তরুণীকে গণধর্ষণ করে৷ বুধবার সকালে ঘুম থেকে উঠে গোটা ঘটনাটি বুঝতে পারেন বলেই দাবি তরুণীর৷

[ আরও পড়ুন: টিকিট থাকা সত্ত্বেও মিলল না বোর্ডিং পাস, বিক্ষোভ এয়ার ইন্ডিয়ার যাত্রীদের]

এরপর থানায় যান তরুণী৷ সেখানে গিয়ে স্বপ্নিল এবং তার রুমমেটদের বিরুদ্ধে অভিযোগ জানান তিনি৷ ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়৷ নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে পুলিশ স্বপ্নিলকে গ্রেপ্তার করেছে৷ ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ডি ধারায় মামলা রুজু হয়েছে৷ পুলিশ সূত্রে খবর, প্রথমে মুখ খুলতে চায়নি স্বপ্নিল৷ তবে পরে অপরাধ স্বীকার করে নেয় সে৷ জানিয়ে দেয় স্বপ্নিল ওই বিমানসেবিকা বান্ধবীকে ধর্ষণ করেছে৷ তবে রুমমেটরা এই ঘটনার সঙ্গে জড়িত নয় বলেও দাবি ধৃতের৷ স্বপ্নিলকে আদালতে তোলা হলে তাকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

The post মদ্যপানের পর ফ্ল্যাটে নিয়ে গিয়ে বিমানসেবিকাকে গণধর্ষণ, গ্রেপ্তার তরুণীর বন্ধু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement