shono
Advertisement

কাকভোরে ভয়ংকর দুর্ঘটনা মধ্যপ্রদেশে, মন্দিরের চূড়ায় ধাক্কা মারল বিমান

ঘটনাস্থলে তৎপর পুলিশ।
Posted: 10:48 AM Jan 06, 2023Updated: 10:54 AM Jan 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাকভোরে ভয়ংকর দুর্ঘটনা। মন্দিরের চূড়ায় ধাক্কা মারল এক বেসরকারি সংস্থার প্রশিক্ষণরত পাইলটের বিমান। ঘটনাটি ঘটেছে মধ্যেপ্রদেশের (Maddhya Pradesh) রেওয়া জেলায়। দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে প্রশিক্ষণরত পাইলটের। আহত হয়েছেন আরও একজন।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, ওই ছোট বিমানটি একটি বেসরকারি সংস্থার। ট্রেনি পাইলটদের প্রশিক্ষণ দেওয়ার কাজে বিমানটি ব্যবহার কর‍ত বেসরকারি সংস্থা। শুক্রবার সকালেও চোরহাট এয়ারস্ট্রিপ (Chorhat Airstrip) থেকে সেটি প্রশিক্ষণের উদ্দেশ্যেই একজন ট্রেনি এবং একজন পাইলটকে নিয়ে উড়েছিল। স্থানীয় সূত্রের খবর, ভোরবেলা ডুমরি গ্রামের কাছে একটি উঁচু মন্দিরের চূড়ায় ধাক্কা মারে বিমানটি। সঙ্গে সঙ্গে সেটি ভেঙে পড়ে। বিমানটিতে আগুন লেগে যায়। দ্রুত স্থানীয়রা ছুটে গিয়ে উদ্ধারকাজে হাত লাগান।

[আরও পড়ুন: কুকুর মারতে পেশাদার শুটার! বিহারে সরকারি নির্দেশে ২ দিনে মারা হল ৩০টি সারমেয়]

খবর পেয়ে ঘটনাস্থলে যান পুলিশ। বিমানটির ধ্বংসাবশেষ উদ্ধার করার কাজ চলেছে। স্থানীয় সূত্রে খবর, বিমান ধাক্কা লাগার কারণে মন্দিরের একাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনার পর পাইলট গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে সঞ্জয় গান্ধী হাসপাতালে (Sanjay Gandhi Hospital) নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। চালকের সহযাত্রী ওই হাসপাতালেই চিকিৎসাধীন বলেও স্থানীয় সূত্রে খবর।

[আরও পড়ুন: আরও বিপাকে ববিতা, এবার পরেশকন্যার থেকে পাওয়া ১৫ লক্ষ টাকা ব্যাংকে গচ্ছিত রাখার নির্দেশ হাই কোর্টের]

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে। চালক কেন নিয়ন্ত্রণ হারালেন, কোনও যান্ত্রিক গোলযোগ নাকি খারাপ আবহাওয়া সবটাই খতিয়ে দেখা হচ্ছে। আপাতত বিমানের ধ্বংসাবশেষ থেকে দুর্ঘটনার কারণ খোঁজার চেষ্টা করছেন সংস্থার বিশেষজ্ঞরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement